Hoop VideoHoop Viral

বৌদির মায়ের সঙ্গে ঘনিষ্ঠতা দেওরের, কুকীর্তির সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উল্লু প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির নাম হল ‘মা দেবরাণী, বেটি জেঠারাণী’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের প্রথম দুটি সিজনে দেখা গেছে মা ও মেয়ের গল্প। মেয়ের নিয়ে দেয় মা। কিন্তু সেই মা’ই মেয়ের দেওরের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এই বিষয়টি জানাজানি হতেই মেয়ের সঙ্গে মায়ের বিবাদ শুরু হয়। যদিও সিরিজের তৃতীয় সিজনে দেখানো হয়েছে যে মেয়ে শেষমেষ নিজে দাঁড়িয়ে থেকে মা ও নিজের দেওরের বিয়ে দেয়। তবে একটি শর্তে সে এই বিয়েতে রাজি হয়। আর শর্তটি হল এই যে শ্বশুরবাড়িতে টেডেট দুজনের মধ্যে মা ও মেয়ের সম্পর্ক থাকবে না, বরং তারা দেবরাণী ও জেঠারাণী সম্পর্ককে মেনে নেবে। তবে শেষমেষ কি হবে, সেটি দেখতে গেলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

এই সিরিজে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী প্রিয়া গামরে। তাকে মায়ের চরিত্রে দেখা গেছে। অন্যদিকে মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন অভিনেতা ললিত কুমার, নিশান্ত পান্ডে প্রমুখ অভিনেতারা।