whatsapp channel

John Cena: তৃতীয়বার বিয়ের পিঁড়িতে রেসলার জন সিনা, পাত্রী কে!

ভারতে আমির খান (Amir Khan) হয়তো তৃতীয় বিয়ে করতে পারেন। কিন্তু এবার তৃতীয় বিয়ের তালিকায় নাম লেখাতে চলেছেন জনপ্রিয় রেসলার জন সিনা (John Cena)। সাধারণতঃ যাঁরা প্রথমবার বিয়ে করেন, তাঁদের…

Avatar

ভারতে আমির খান (Amir Khan) হয়তো তৃতীয় বিয়ে করতে পারেন। কিন্তু এবার তৃতীয় বিয়ের তালিকায় নাম লেখাতে চলেছেন জনপ্রিয় রেসলার জন সিনা (John Cena)। সাধারণতঃ যাঁরা প্রথমবার বিয়ে করেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের পর দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে অসমসাহসী হওয়ার দরকার পড়ে। তবে আমির, জনদের মতো মানুষদের বারবার বিয়ে করার সাহস রয়েছে। তবে জনের ক্ষেত্রে ব্যাপারটি একটু আলাদা। জন তাঁর দ্বিতীয় স্ত্রী শেয় শরিয়তজাদ (Shay Shariatzadeh)-এর সাথে তৃতীয়বার বিয়ে করতে চলেছেন।

প্রকৃতপক্ষে, এই বিয়েকে তৃতীয়বার বিয়ে না বলে আনুষ্ঠানিক বিবাহ বলাই ভালো। 2020 সালের 12 ই অক্টোবর জন ও শেয়র বিয়ে হয়েছিল। তবে সেই সময় করোনা অতিমারীর কারণে বিশ্ব জুড়ে চলছিল লকডাউন। ফলে অ্যাটর্নি অফিসে ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনত বিয়ে করেছিলেন তাঁরা। তবে জন ও শেয়র ইচ্ছা ছিল আনুষ্ঠানিক ভাবে বিয়ের শপথ নেওয়ার। ফলে 2022 সালে করোনা পরিস্থিতি শিথিল হতেই আনুষ্ঠানিক বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

ইতিমধ্যেই বিয়ের অনুষ্ঠানের ট্রায়াল হয়ে গিয়েছে। ট্রায়ালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে জনের পরনে রয়েছে নীল রঙের স্যুট ও শেয় পরেছেন সাদা রঙের ওয়েডিং গাউন। একসাথে বিবাহ স্থলে প্রবেশ করছেন তাঁরা। জন ও শেয়র তরফে তাঁদের অনুরাগীদের জানানো হয়েছে বিয়ের অনুষ্ঠানের কথা।

2019 সালে জনের সাথে শেয়র আলাপ হয় একটি ফিল্মের সেটে। ধীরে ধীরে পরিচিতি গড়ায় প্রেমে। অবশেষে 2020 সালে বিয়ে করেন তাঁরা।

whatsapp logo