Hoop VideoHoop Viral

বিছানায় সুখ পেতেই বদলে গেল স্বামী, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ বাড়িয়ে দিচ্ছে রাতের উত্তেজনা

র‌্যাবিট মুভিজ একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে। তবে এই ওয়েব সিরিজগুলির ট্রেলারের ভিউ লক্ষ্য করলে দেখা যাবে, দিনের পর দিন তা কমে চলেছে। কারণ চিত্রনাট্যে অযথা যৌনতা ক্রমশ দর্শকদের একাংশের কাছে একঘেয়ে হয়ে উঠেছে। গত 5 ই নভেম্বর র‌্যাবিট মুভিজের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘বালি উমর’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ অতিক্রম করেছে মাত্র দুই হাজারের কিছু বেশি।

‘বালি উমর’-এর কেন্দ্রে রয়েছে এক ধনী পরিবারের মেয়ে যে প্রকৃতপক্ষে মানসিক অবসাদগ্রস্ত। ট্রেলারের শুরুতে দেখা যায়, মুনিমজীর বৌ অত্যন্ত খোলামেলা ব্লাউজ পরে আধশোয়া হয়ে রয়েছে বিছানার উপর। এই সময় আসে মুনিমজী। সে বৌয়ের জন্য প্রচুর উপহার নিয়ে আসে। বৌ বলে, তার সাথে যৌন সম্পর্ক তৈরি করে মুনিমজী খুশি। এই কারণেই সে নিজের স্ত্রীর জন্য এত উপহার নিয়ে এসেছে। কিন্তু মুনিমজী বলে, ঠাকুর সাহেব অর্থাৎ গ্রামের জমিদার তাদের ছেলে উজ্জ্বলকে পছন্দ করেছে। মুনিম ও স্ত্রী চায়, জমিদারের মেয়ের সাথে তাদের ছেলের বিয়ে হোক। তাহলে সে প্রচুর সম্পত্তির মালিক হবে।

মুনিমের স্ত্রী জিজ্ঞাসা করে, উজ্জ্বল কোথায়! মুনিম তাকে বলে, উজ্জ্বলকে গ্রামের জমিদার নিজের কাছে রেখে দিয়েছে তাকে পরখ করে দেখার জন্য। এরপর মুনিমের স্ত্রী জিজ্ঞাসা করে, জমিদারের মানসিক অবসাদগ্রস্ত মেয়ের বিয়ের পর কি পরিণতি হতে পারে! মুনিম বলে, বিয়ের পর মেয়ে যখন পালঙ্কে ঘুমাবে, উজ্জ্বল সেই সময় জমিদারের সমস্ত সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেবে। বোঝা যায়, উজ্জ্বলকে ঘরজামাই করতে চলেছে জমিদার।

এরপর মুনিম তার স্ত্রীক বলে খাবার তো বটেই, তার জন্য মদের ব্যবস্থা করতে। কারণ সে প্রচুর সম্পত্তির মালিক হওয়ার আগাম সেলিব্রেশন করতে চায়। কিন্তু তার ইচ্ছা পূরণ হবে কিনা তা জানতে সাবস্ক্রাইব করতে হবে র‌্যাবিট মুভিজ।

Related Articles