whatsapp channel

Web Series: পুরো সিরিজ জুড়ে শুধুই শরীরের খেলা, উত্তেজনা সামলে দেখুন এই ওয়েব সিরিজ

করোনাকালে উল্লু ভারতের বাজার দখল করেছিল নিষিদ্ধ বিনোদনের মাধ্যমে। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে ওটিটির প্রতিযোগিতায় নিজের স্থান তৈরি করেছিল উল্লু। 2021 সালের 22 শে জুন উল্লুর…

Avatar

Nilanjana Pande

করোনাকালে উল্লু ভারতের বাজার দখল করেছিল নিষিদ্ধ বিনোদনের মাধ্যমে। একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে ওটিটির প্রতিযোগিতায় নিজের স্থান তৈরি করেছিল উল্লু। 2021 সালের 22 শে জুন উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘সাজা ইয়া মজা’-র ট্রেলার। এই ট্রেলারের ভিউ এখনও অবধি অতিক্রম করেছে পনের লক্ষের কিছু বেশি। ওই বছরের 25 শে জুন এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে উল্লুতে।

ট্রেলারের শুরুতে দেখা যায়, এক ব্যক্তি লেপের নিচে পর্ণ ফিল্ম দেখছে তার যৌনতার মুড তৈরির জন্য। একসময় তার স্ত্রী রেগে গিয়ে ওই ব্যক্তির মুখের উপর থেকে লেপ সরিয়ে দিয়ে বলে, এতক্ষণ ধরে পর্ণ মুভি দেখেও তার মুড তৈরি হয়নি! এরপর সে-ও স্বামীর সাথে পর্ণ দেখতে বসে। তারা দুইজনে একটি পর্ণ মুভি সিলেক্ট করে যার নাম ‘সাজা ইয়া মজা’। এরপরেই দেখা যায়, একজন পুরুষ বাথরুমের কি হোল দিয়ে এক নারীকে বাথরুমে নিরাবরণ হয়ে স্নান করতে দেখে। কিন্তু ওই মহিলা বুঝে যায়, কেউ তাকে লক্ষ্য করছে। চমকে ওঠে পুরুষটি। কিন্তু একসময় তারা যৌন সম্পর্কে লিপ্ত হয়। তবে মেয়েটি বলে, সাধারণ যৌনতার জন্য পুরো পৃথিবী একে অপরের পিছনে কি করে ঘুরে বেড়ায় সে বুঝতে পারে না।

ওদিকে একটি মেয়েকে ভোলা নামে একজন পুরুষ ফোন করে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার কথা বলে। মেয়েটির সাথে ভোলা যখন শারীরিক সম্পর্ক তৈরির চেষ্টা করে, সেই সময় ঘরে প্রবেশ করে পুলিশ। গ্রেফতার হয় ভোলা। অপরদিকে কাহিনীর নায়িকা তার পুরুষ বন্ধুকে বলে, বাথরুমের দরজার ফুটো সারাতে। নাহলে সে ওই পুরুষের সারা শরীরে ফুটো করে দেবে। এর মধ্যেই ওই পুরুষটি চিকিৎসকের কাছে গিয়ে জানতে পারে, তার এইডস হয়েছে।

‘সাজা ইয়া মজা’ দেখার পর স্ত্রী তার স্বামীকে বলে, তাদেরও যদি এইডস হয়ে যায়। কিন্তু তার স্বামী বলে, সে কন্ডোম ব্যবহার করবে। তবে আরও একটি নারীর প্রবেশ ঘটে কাহিনীতে যে সকলকে নিয়ে ডুবতে চায়। এই মহিলা কে তা জানতে সাবস্ক্রাইব করতে হবে উল্লু।

whatsapp logo