Hoop VideoHoop Viral

Viral Video: ভোজপুরি গানে কোমর দুলিয়ে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। যদিও পুরনো প্রজন্মের মানুষ এগুলো খুব একটা ভালো চোখে নেন না। তাদের মতে এই মুঠোফোনই নাকি নতুন প্রজন্মের উচ্ছন্যে যাবার মূল কারণ তবে পুরোটা কিন্তু একেবারেই সত্যি নয়।

এই মুহূর্তে যে ভিডিওটি ভাইরাল ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় ১০ মাস আগে ভিডিও শেয়ার করা হয়েছে। বর্তমানে সেটি ১০ লক্ষের কাছাকাছি মানুষের কাছে গেছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মীরাকে শাড়ি পড়েই দেখা গেছে। ভিডিওতে হলুদ শাড়িতে ভোজপুরি গানের তালে নাচ করে দেখালেন মীরা। তার লাস্যময়ী নাচের জন্য তিনি সবথেকে বেশি নজর কেড়েছে নেটিজেনদের।

নাচগুলি করার জন্য তাকে একেবারে বাইরে যেতে হয়নি, নিজের ঘরেই এই নাচের ভিডিওগুলি বানিয়েছেন, সবার কাছে রীতিমতন ফেমাস হয়ে গেছেন মীরা।এসব ভিডিওগুলো দেখলে মনে হয়, মানুষ চাইলে কি না করতে পারে সোশ্যাল মিডিয়ার প্রতিটি মাধ্যমকে একটু যদি ভরসা করা যায়, তাহলেই কিন্তু ঘরে বসেই বেশ জনপ্রিয়তার অর্জন করা যায়। তার বানানো কিছু রিল ভিডিও একসাথে জুড়ে জুড়েই বানানো।

এই মুহূর্তে মীরার ১০ মাস আগের এই ভিডিওটি পুনরায় ভাইরাল হল তা বলার অপেক্ষাই রাখে না। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আপনি কি দেখতে মিস করেছেন? তাহলে চটপট দেখে ফেলুন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক