whatsapp channel

VIDEO: শাড়ি পরেই বাজিমাত, গ্রামের রাস্তায় ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানে দুর্দান্ত নাচ যুবতীর

বড় অদ্ভূত জগৎ এই সোশ্যাল মিডিয়া (Social Media)। এখানে বিনোদনের মুখ্য অঙ্গই হল ভিডিও (Viral Video)। বিস্তৃত ভার্চুয়াল জগতের বিভিন্ন প্ল্যাটফর্মে সবসময় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। আর…

Nirajana Nag

Nirajana Nag

বড় অদ্ভূত জগৎ এই সোশ্যাল মিডিয়া (Social Media)। এখানে বিনোদনের মুখ্য অঙ্গই হল ভিডিও (Viral Video)। বিস্তৃত ভার্চুয়াল জগতের বিভিন্ন প্ল্যাটফর্মে সবসময় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। আর সেই সব ভিডিওতে বুঁদ হয়ে থেকেই সময় কাটে নেটিজেনদের। ফেসবুক, ইনস্টাগ্রাম এর মতো প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে এমন বহু ভিডিও যেগুলি সর্বত্র ছড়িয়ে পড়েছে নেটিজেনদের বদান্যতায়। এমনি হাজার হাজার ভাইরাল ভিডিওতে ঠাসা সোশ্যাল মিডিয়া জগৎ।

ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে কনটেন্ট ক্রিয়েটররা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াকে অর্থ রোজগারেরও মাধ্যম করে নিয়েছেন অনেকে।

VIDEO: শাড়ি পরেই বাজিমাত, গ্রামের রাস্তায় 'ময়না ছলাৎ ছলাৎ' গানে দুর্দান্ত নাচ যুবতীর

অনেকেই নিজের প্রতিভা তুলে ধরেন। কিছু কিছু ভিডিও মানুষকে অবাক করে দেয়। এই ভিডিও গুলিতেই বিভিন্ন সংষ্কৃতির ছোঁয়াও পাওয়া যায়। বিভিন্ন বয়সের ছেলে মেয়ে নির্বিশেষে ভিডিও বানিয়ে একটা ভালো অঙ্কের টাকা রোজগার করেন। সম্প্রতি যেমন একটি ভিডিও ব্যাপক ভাবে নজর কাড়তে শুরু করেছে নেটিজেনদের। বাংলা গানের সঙ্গে নেচে ভিডিও বানিয়েছেন এক যুবতী।

ভিডিওতে লাল শাড়ি আর হলুদ রঙের ব্লাউজ পরে নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। বাংলা লোকগীতি ‘ময়না ছলাৎ ছলাৎ চলে রে’ এর সঙ্গে গ্রামের রাস্তায় কোমর দুলিয়ে ভিডিও বানিয়েছেন তিনি। ইউটিউবে বিশাখা অফিশিয়াল নামে একটি চ্যানেলে আপলোড করা হয়েছে ভিডিওটি। এক বছরের মধ্যে ৭৫ লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। নতুন করে ভাইরাল হওয়ার পর আরো ভিউ বাড়ছে ভিডিওটতে। যুবতীর নাচের প্রশংসা দেখা গিয়েছে সকলের মুখেই। তাহলে আর দেরি কেন, আপনিও মন ভালো করে নিন জমাটি নাচের ভিডিওটি দেখে। পাঠকদের জন্য এখানে রইল ভাইরাল নাচের ভিডিওটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই