whatsapp channel

Viral: স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে ‘বেলি ডান্স’ যুবতীর, রইলো ভিডিও

'নমস্তে লন্ডন'এর এক অসাধারন গান 'মে জাহা রহু', রাহত ফাতেহ আলির গলায় হিন্দি গানটি এত বেশি মানুষের কাছে পৌঁছে গেছে যে গানটি নিয়ে আলাদা করে কোনো কিছু বলার নেই। এই গানের সঙ্গে একটি সাদা ধবধবে স্লিভলেস টপ পড়ে উন্মুক্ত নাভিতে কালো রঙের ঝকঝকে সুন্দর স্কার্ট পড়ে অসাধারণ 'বেলি ডান্স' নেচেছেন এক যুবতী।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘নমস্তে লন্ডন’এর এক অসাধারন গান ‘মে জাহা রহু’, রাহত ফাতেহ আলির গলায় হিন্দি গানটি এত বেশি মানুষের কাছে পৌঁছে গেছে যে গানটি নিয়ে আলাদা করে কোনো কিছু বলার নেই। এই গানের সঙ্গে একটি সাদা ধবধবে স্লিভলেস টপ পড়ে উন্মুক্ত নাভিতে কালো রঙের ঝকঝকে সুন্দর স্কার্ট পড়ে অসাধারণ ‘বেলি ডান্স’ নেচেছেন এক যুবতী।

Advertisements

কথাতেই আছে, ভারতীয় মহাদেশ হলো বৈচিত্রের মধ্যে ঐক্য। এখানেই নানান রকমের কিছু সমাবেশ দেখা যায়, তাই পাশ্চাত্যের এক অন্য ধরনের নাচ তাহলো ‘বেলি ডান্স’। সুন্দর করে পেট ও কোমর দোলানো হচ্ছে এই নাচের প্রধান বৈশিষ্ট্য। তার জন্য একটু খোলামেলা পোশাক পরতেই হয়, তাই তো মেয়েটিকে আরও বেশি আকর্ষণীয় লাগছে। তার অসাধারণ নৃত্য শৈলী পুরুষ মনে ঝড় তোলার জন্য যথেষ্ট, এছাড়াও যারা এই নৃত্য শৈলীর শিখতে চান, তারা অবশ্যই এই কন্যার নাচ দেখতে পারেন।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভারা ডানা মেলে উড়তে পারে, সোশ্যাল মিডিয়ার নানান রকম প্ল্যাটফর্ম এর মধ্য দিয়ে। আগেকার দিনে এই সমস্ত নাচ শিখতে গেলে যথেষ্ট কসরত করতে হতো, কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে সহজেই এই সমস্ত নাচ দেখতে পাওয়া যায়।

Advertisements

তাই আর দেরি না চটপট দেখে নিন Hoophaap এর পাতায় অসাধারণ এই নাচের ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media