Hoop StoryHoop Viral

Viral: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে নাভি, খোলা আকাশের নীচে উদ্দাম নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

খোলা ছাদে কালো স্লিভলেস ব্লাউজ এবং সাদা শাড়ি পরে উদ্দাম নাচ নাচলেন এক তরুণী। তার অসাধারন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। গোবিন্দা এবং রুবিনা টন্ডন অভিনীত সিনেমার সুপার হিট গান ‘গোরে তানসে সারকাটা যায়’। তরুনীর নাচ দেখে মনে হচ্ছে সে রীতিমত নাচতে পটু, তার অসাধারণ নাচ দেখেই বোঝা যাচ্ছে, সে কতটা প্রশিক্ষিত একজন নৃত্যশিল্পী।

এই ইউটিউব চ্যানেলের নাম ‘নীলু মোউরিয়া অফিশিয়াল’। এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৫ লক্ষ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে, তাতেই পৌঁছে গেছে প্রায় কুড়ি লক্ষ মানুষের কাছে। লাইক দিয়েছেন প্রায় ২৩ হাজার মানুষ। করোনার সময় মানুষ যখন গৃহবন্দি হয়ে বসেছিল, তখন মানুষের কাছে এই ধরনের ছোট ছোট ভিডিওগুলো অনেক আনন্দ বয়ে নিয়ে এসেছিল।

এই ধরনের নতুন নতুন প্রতিভা দেখে অনেকে নিজের প্রতিভাগুলোকে ঝালিয়ে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। আর যারা সত্যি সত্যিই নাচতে পারে, গান গাইতে পারে তারা আবার নতুন করে ছাদ, বারান্দা, উঠোনকে সংস্কৃতির এক প্লাটফর্ম হিসেবে বেছে নিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধুমাত্র নাচ-গান বা এই ধরনের সাংস্কৃতিক ভিডিও ছাড়াও নানান রকমের পশু- পাখিদের কাণ্ডকারখানা পৌঁছে যাচ্ছে সকলের কাছে। এই তরুনীর এই অসাধারণ অঙ্গভঙ্গি মানুষের মন কেড়ে নিয়েছে। খোলা ছাদে নীল আকাশকে সাক্ষী রেখে তার এমন অসাধারণ শারীরিক অঙ্গভঙ্গি যা মানুষ মনে মনে অ্যাপ্রিশিয়েট করেছে। তাইতো প্রশংসার ঝড় উঠেছে গোটা কমেন্ট বক্সে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles