Hoop StoryHoop Viral

Viral: পথকুকুরদের নিজের হাতে খাওয়াচ্ছেন দুধ-রুটি, যুবতীকে কুর্নিশ নেটিজেনদের, ভাইরাল ভিডিও

পথের কুকুরকে দুধ রুটি খাওয়াচ্ছে এক যুবতী। যুবতীর অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়ে গেছে। মানবিকতার এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন। এতোটুকু একটি মেয়ে সে কিভাবে পথও কুকুরদেরকে সেবা করছে তা সত্যিই দেখলে অবাক হতে হয়, অনেক সময় এই ধরনের কুকুররা বাড়ি বাড়ি গিয়ে যখন খাবার চায় তখন কারো দয়া হলে খাবার দেয়, কেউ বা নানান রকম ভাবে তাদের মেরে ফেলার চেষ্টা করে তার সত্যিই খুবই কষ্টকর।

মানুষ ভাবেই কংক্রিটের জঙ্গলে একমাত্র তাদের বেঁচে থাকার অধিকার আছে, কিন্তু পৃথিবীর আদি পর্ব থেকে মানুষ ছাড়াও ঈশ্বর সমস্ত রকম জীবজন্তুকে সমানভাবে অধিকার দিয়েছিল এ জীবজগতে বেঁচে থাকার জন্য। কিন্তু আপাতত মানুষ অনেক উন্নতির শিখরে উঠতে চায়। তাই তৈরি করছে কংক্রিটের জঙ্গল। তাই এই ধরনের জীবজন্তুরা দিশেহারা হয়ে রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছে, তারা বাড়ি বাড়ি ঘুরে একটু খেতে চাইছে। তবে এমন মানুষ আছে বলেই পৃথিবীটা হয়তো এখনো পর্যন্ত শেষ হয়ে যায়নি।

একটি বড় জায়গার মধ্যে প্যাকেটের দুধ কেটে তার মধ্যে সামান্য জল মিশিয়ে পাউরুটি আর বিস্কুট ছিঁড়ে ছিঁড়ে দিয়ে কুকুরকে খেতে দিচ্ছে। ভিডিওটি দেখে মনে হচ্ছে, কুকুরগুলো এ যুবতীকে চেনে অর্থাৎ তারা অনেকদিন ধরেই এ যুবতীর হাতে খেয়ে আসছে। তাই তাদের মধ্যেও একটা অদ্ভুত সম্পর্ক দেখা যাচ্ছে আদরে ভরিয়ে দিচ্ছে যুবতী কুকুরগুলি কে।

দেখে নিন অসাধারণ ভাইরাল ভিডিও –

whatsapp logo