Advertisements

Short Film: বৌদির ভাইকে প্রেমের জালে ফাঁসায় ননদ, এই শর্টফিল্ম একা দেখলেই পাবেন মজা

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Follow

শর্ট ফিল্মের (Short Film) জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে নেট মহলে। বিনোদন জগতে স্বল্প দৈর্ঘ্যের ছবির চল বহু আগে থেকেই ছিল। তবে পূর্ণ দৈর্ঘ্যের ছবির মতো অতটা জনপ্রিয়তা সেভাবে পায়নি শর্ট ফিল্ম। কিন্তু সোশ্যাল মিডিয়ার খ্যাতি বাড়তে ভার্চুয়াল জগতে ধীরে ধীরে জনপ্রিয়তা বাড়ছে এই ধরণের বিনোদনের। বহু মানুষই শর্ট ফিল্মের দিকে ঝুঁকছেন। হাতে যখন সময় কম সে সময়ে ঝটিতি বিনোদনের জন্য শর্ট ফিল্মের প্রতিই এখন ভরসা রাখছে অধিকাংশ মানুষ।

কর্মব্যস্ততার মধ্যে যেটুকু ফাঁকা সময় পাওয়া যায় সেই সময় টুকুতে পছন্দের বিনোদন খোঁজে প্রত্যেকটি মানুষ। কেউ সময় বের করে ছোটেন প্রেক্ষাগৃহে, কেউ নিজের বাড়িতেই চোখ রাখেন মোবাইল ফোন বা ল্যাপটপে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। এমনকি শর্ট ফিল্মের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট।

 

ওয়েব সিরিজে অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন। তেমনি ওয়েব সিরিজের মতো শর্ট ফিল্মও ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে দর্শক মহলে। বিশেষ করে বাংলা শর্ট ফিল্ম বেশ ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। ইউটিউবে একটু খুঁজলেই এমন অনেক শর্ট ফিল্মের খোঁজই পাওয়া যাবে।

ইউটিউবে হিন্দি শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা রয়েছে। এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মটির খোঁজ দেওয়া হয়েছে সেটি শেয়ার করা হয়েছে ইশারা চ্যানেল নামে একটি ইউটিউব চ্যানেলে। ‘ভাবি কে ভাইয়া কো বনায়া সাইয়া’ নামে শর্ট ফিল্মটির গল্পটি কয়েক ঘন্টার মধ্যেই কয়েক হাজার দর্শকের কাছে পৌঁছে গিয়েছে। শর্ট ফিল্মের গল্প অনুযায়ী, এক গৃহবধূর উপরে শ্বশুরবাড়ির লোকেরা অত্যাচার করলে তার ভাই তার পাশে দাঁড়ায়। কিন্তু পরে তার ননদ ভাইকে নিজের প্রেমের জালে ফাঁসিয়ে দিদির বিরুদ্ধে করে দেয়। শর্ট ফিল্মটির পরিচালনা, গল্প সবকিছুই দর্শকদের বেশ পছন্দ হয়েছে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরে...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow