whatsapp channel

মাঝরাস্তায় লাল ঘাঘড়া-চোলিতে আসাধারন নাচ যুবতীর, দেখুন ‘বিন সাজনা ঝুলা ঝুলু’ নাচের ঝলক

নব্বই দশকের গান এখনও হিট। এখনও বিভিন্ন অনুষ্ঠানে নব্বই দশকের বিভিন্ন গান শোনা যায়। এমনকি সোশ্যাল মিডিয়াতেও নব্বই দশকের গানের ঝড় ওঠে। বহু নেট নাগরিক পুরনো দিনের গানের সঙ্গে রিল,…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

নব্বই দশকের গান এখনও হিট। এখনও বিভিন্ন অনুষ্ঠানে নব্বই দশকের বিভিন্ন গান শোনা যায়। এমনকি সোশ্যাল মিডিয়াতেও নব্বই দশকের গানের ঝড় ওঠে। বহু নেট নাগরিক পুরনো দিনের গানের সঙ্গে রিল, ভিডিও তৈরি করে ভাইরাল হন। সেরকমই এবারে এক যুবতী, নাম পায়েল, ‘বিন সাজনা ঝুলা ঝুলু’ গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

‘বিন সাজনা ঝুলা ঝুলু’ ( Bin Sajan Jhoola Jhoolu) গানটি ‘দামিনী’ Damini ছবির। ১৯৯৩ সালে সিনেমাটি মুক্তি পায়। এই গান গেয়েছেন Kumar Sanu ও Sadhana Sargam। গানটি এখনও যথেষ্ট জনপ্রিয়, এবং সোশ্যাল মিডিয়ার পাতায় এই গানটির সঙ্গে অনেকককে পারফর্ম করতে দেখা গিয়েছে।

Advertisements

এই যুগে সোশ্যাল মিডিয়া গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। আজকের প্রজন্ম এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছে। ফলও পাচ্ছে হাতেনাতে। কেউ প্রতিভার জেরে ভাইরাল হচ্ছেন তো কেউ রীতিমত সেলিব্রিটি হয়ে উঠছেন। আজকাল, বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের মেলে ধরছেন, এবং এতে করে খুব কম সময়ের মধ্যে সারা বিশ্বে ছড়িয়ে পড়া সম্ভব হচ্ছে।

Advertisements

যেই ভাইরাল ভিডিও নিয়ে কথা হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে ফাঁকা রাস্তায় ‘বিন সাজনা ঝুলা ঝুলু’ নাচের সঙ্গে পারফর্ম করছেন। পরনে মেয়েটির লাল ঘাঘরা চোলি, মানানসই মেকআপ। সিনেমাটিক কায়দায় পায়েল নিজেকে যেমন মেলে ধরেছেন, তেমনই স্বচ্ছ এডিটিং, ফলে ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এখনও পর্যন্ত মেয়েটির এই নির্দিষ্ট নাচের ভিডিওতে দর্শক সংখ্যা দাঁড়িয়েছে 199k. অনেকেই যুবতীর নাচের প্রশংসা করেছেন, কেউ কেউ লিখেছেন – দারুন নাচ, কেউ বলেছেন, পায়েল দি এটা সেরা নাচ। পায়েলের চ্যানেলটির নাম dance with Raj। শুধু মাত্র পারফর্ম করেই খুব কম সময়ের মধ্যে পায়েল সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন এবং ধীরে ধীরে তার সাবস্ক্রাইবারদের সংখ্যাও বাড়ছে। চলুন দেখে নেওয়া যাক পায়েলের নাচের ঝলক।

Advertisements
whatsapp logo
Advertisements