খিদে পেলেই অবিকল মানুষের শিশুর মত দুধ খাচ্ছে এক বিড়াল, ভাইরাল ভিডিও

বিড়ালের ভীষণ খিদে পেয়েছে। মালকিন সেটি বুঝতে পেরে বোতলের দুধ ভরে মাইক্রোওয়েভে দিয়েছেন গরম করতে। তার পোষা বিড়াল ঠান্ডা দুধ খায় না। তাই মাইক্রোওয়েভে হালকা গরম করে তাকে দিচ্ছেন। কিন্তু…

HoopHaap Digital Media

বিড়ালের ভীষণ খিদে পেয়েছে। মালকিন সেটি বুঝতে পেরে বোতলের দুধ ভরে মাইক্রোওয়েভে দিয়েছেন গরম করতে। তার পোষা বিড়াল ঠান্ডা দুধ খায় না। তাই মাইক্রোওয়েভে হালকা গরম করে তাকে দিচ্ছেন। কিন্তু বিড়ালের এতই খিদে পেয়েছে, যে সহ্য হচ্ছে না। এ বিড়াল যে সে বিড়াল নয় তার জন্য রয়েছে একটি আলাদা খাট। বিড়াল জানে বোতলটি মুখে দিয়ে খাটে গিয়ে শুয়ে পড়তে হয়।

বাড়ির বাচ্চারাও বোধ হয় এতটা বাধ্যের হয়না। যতক্ষণ মাইক্রোওয়েভে গরম হচ্ছে দুধ ততক্ষণে তার একবার বিছানা থেকে ঘুরে আসা হয়ে গেছে, এসব করে মালকিনকে বোঝানো হচ্ছে তার ভীষণ খিদে পেয়েছে। শেষমেষ দুধের বোতলটা পেয়ে এক ছুটে চলে গেছে নিজের ছোট্ট বিছানায়। দুধের বোতল দুই হাতে ধরেই দাঁড়িয়ে দাঁড়িয়ে খেতে শুরু করেছে সেই বিড়াল।

তার মালকিন অবশ্য তাকে শুইয়ে দিতে সে শুয়ে শুয়ে ঢকঢক করে দুধ খাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি রীতিমত ভাইরাল হয়েছে। আমাদের দেশে বিড়াল পোষা নিয়ে নানা মত আছে। অনেকেই বিড়াল পোষাকে খুব একটা ভালো চোখে দেখেন না। কিন্তু বিদেশে মানুষ সব কিছুই পোষ মানায়। টিয়া পাখি থেকে শুরু করে সাপ, গিরগিটি, বিড়াল, কুকুর কোন পশুই তাদের তালিকা থেকে বাদ যায় না। বাড়ির বাচ্চাটার মত তারা এদের যত্ন করেন। দেখুন সেই ভিডিও।

Leave a Comment