whatsapp channel

গিটারের সুরে সুরে গলা মেলাচ্ছে এক জোড়া টিয়া পাখি, মুহূর্তেই ভিডিও ভাইরাল

টিয়া পাখি মানুষের গলার স্বর নকল করতে একেবারে পটু। গিটার বেজে উঠলেই এরা দুটিতে বারান্দায় বসে বসে সুর মেলাচ্ছে এক যুবকের সঙ্গে। মুম্বাইয়ের জতিন তালুকদার, তিনি যখন তার বাড়ির জানলার…

Avatar

HoopHaap Digital Media

টিয়া পাখি মানুষের গলার স্বর নকল করতে একেবারে পটু। গিটার বেজে উঠলেই এরা দুটিতে বারান্দায় বসে বসে সুর মেলাচ্ছে এক যুবকের সঙ্গে। মুম্বাইয়ের জতিন তালুকদার, তিনি যখন তার বাড়ির জানলার সামনে বসেই গিটারে গানের সুর তোলেন, ঠিক সেই সময় এই দুই অতিথির আবির্ভাব হয়।

তারা যে শুধুমাত্র দিনের গানের সঙ্গে সুর মেলায় তাই নয়, মাথা ঘুরিয়ে বেশ গান উপলব্ধি করে তাও বোঝা যায়। ছোট্ট ছোট্ট সবুজ রঙের, লাল ঠোঁটের শরীরে এরা এই যুবকটির গানে রীতিমতো ফ্যান হয়ে গেছে। যুবকটি পাখি দুটির নাম রেখেছেন জিম আর কাইরি। শুধু তাই নয়, তারাও এই যুবকটির তালুকদার পরিবারের একাংশে পরিণত হয়েছে।

টিয়াপাখির অপূর্ব নকল করার ক্ষমতার জন্য এটিকে আমরা বাড়িতে পুষে থাকি। তবে সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খেলে দেখা যায় শুধুমাত্র টিয়া নয় শালিক, এমনকি কাকও পোষ মানে পারে। ভালো করে পোষ মানাতে পারলে এরাও কথা বলতে পারে। এখানে মুম্বাইয়ের গীটারিস্ট যুবকটির ক্ষেত্রেও তাই হয়েছে। তবে অজানা অচেনা এই এই দুই অতিথিকে যে যুবকটি খুব কাছের করে নিয়েছে তা ভিডিওটি দেখলে পরিষ্কার বোঝা যাচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media