BollywoodHoop Plus

চতুর্থবার বাবা হওয়ার আগে গর্ভবতী করিনার সঙ্গে নতুন সিদ্ধান্ত নিলেন সইফ

তৈমুরের পর অভিনেত্রী করিনা কাপুর খান দ্বিতীয় বার মা হতে যাচ্ছেন। এরমধ্যেই অভিনেত্রী এক বড় ঘোষণা করলেন। করিনা নিজের স্বামী ও বড় ছেলে তৈমুর আলি খানকে নিয়ে  ​শিগগিরই অন্যত্র চলে যাবেন।

মুম্বইয়ের ব্যান্দ্রায় পতৌদিদের পুরনো ফ্ল্যাটে নয়, এবার নতুন ফ্ল্যাটে নিজেদের ছোট্ট সংসার পাততে চলেছেন অভিনেত্রী।সম্প্রতি একটি সংবাদমাধ্যম সূত্র থেকে এই খবরই প্রকাশ করা হয়। তৈমুর দাদা হতে চলছে,দাদার এখন ছোট্ট সদস্যকে নিয়ে বেশ দায়িত্ববান হতে হবে।

দুই সন্তানকে বড় করার জন্য মুম্বইতে বড় বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেন সইফ, করিনা। সেই অনুযায়ী, ব্যান্দ্রায় আরও একটি বড় বিলাসবহুল অ্যাপর্টমেন্ট কেনার সিদ্ধান্ত নেন বলিউডের বাদশা বেগম। যেখানে আগের ফ্ল্যাটের তুলনায় আরও একটি বড় শোবার ঘর ছাড়া আরো বেশি করে জায়গা রয়েছে। পতৌদি রাজপ্রাসাদ থেকে ফেরার পর সইফ, করিনা ওই অ্যাপার্টমেন্টেই চলে যাবেন বলে খবর পাওয়া যাচ্ছে।

অভিনেত্রী দ্বিতীয় বার সন্তানসম্ভবা। মাস দেড়েক আগেই সেই খবর প্রকাশ্যে এসেছিল। তিনি আর সইফ আলি খান তাঁদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছেন। তবে এর মাঝেই অভিনেত্রী ফিট থাকতে শরীরচর্চায় মোটেই ফাঁকি দিচ্ছেন না। ডাক্তারের উপদেশ মেনে নির্দিষ্ট কিছু ব্যায়াম করছেন রোজই।

করোনা সংক্রমণের জেরে, করিনা জিমে যাচ্ছেন না। তাই করিনা তাঁর বান্দ্রার বাড়িতেই শরীরচর্চা করছেন। বান্দ্রার বাড়িতে তাঁর শরীরচর্চার জন্য আলাদা একটি ঘর বরাদ্দ করা হয়েছে। সেখানে রয়েছে ট্রেডমিল, তাতেই হাঁটছেন অভিনেত্রী। আর যোগাসন অভ্যাস করার নির্দিষ্ট স্থান। রুটিন মেনে তাঁর এই ঘরেই করিনা কাপুর শরীরচর্চা করছেন।

Related Articles