whatsapp channel
BollywoodHoop Plus

‘অনুপমা’র সেটে হাজির মহাগুরু, ‘পরিশ্রম সার্থক হল’ প্রতিক্রিয়া রূপালীর

মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty) বিজেপিতে যোগদানের পর থেকেই খবরের শিরোনামে থাকেন। কিন্তু এবার তিনি হঠাৎই হাজির হলেন জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘অনুপমা’-র সেটে। অবশ্যই তা অন্য কারও জন্য নয়, তাঁর পুত্রবধূ মদালসা শর্মা (madalsa sharma)-র জন্য।

‘অনুপমা’-র সেটে মিঠুনের সারপ্রাইজ ভিজিট ছিল চোখে পড়ার মত। টিম ‘অনুপমা’-র প্রত্যেক সদস্য যথেষ্ট গৌরব বোধ করছিলেন ‘জিমি’-কে সামনে দেখে। প্রকৃতপক্ষে মিঠুন তাঁর পুত্রবধূ মদালসাকে সারপ্রাইজ দিতে চেয়ে ‘অনুপমা’-র সেটে এসেছিলেন। এদিন মিঠুনের পরনে ছিল গ্রে রঙের কুর্তা এবং কালো রঙের পাজামা। এই পোশাকের সঙ্গে মানানসই স্কার্ফ পরেছিলেন মিঠুন ও মাথায় ছিল কালো টুপি। ইদানিং মিঠুনের মাথায় এই কালো টুপিটি কেন দেখা যায়, তার রহস্য এখনও ফাঁস করেননি মিঠুন।

তবে মিঠুনের এই সারপ্রাইজ ভিজিটে সবচেয়ে খুশি হয়েছেন ‘অনুপমা’-র চরিত্রাভিনেত্রী রূপালী গাঙ্গুলি (Rupali ganguly)। তিনি মিঠুনের সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বলেছেন, মিঠুনের সঙ্গে তাঁর বেশ কয়েকটি সুন্দর স্মৃতি রয়েছে। রূপালী জানিয়েছেন, মাত্র চার বছর বয়সে তিনি প্রথম অভিনয় করেছিলেন মিঠুনের সঙ্গে। শুটিংয়ের সেটে দুষ্টুমি করার জন্য রূপালী প্রায়ই নিজের বাবা ও মিঠুনের কাছে বকুনি খেতেন। মিঠুন তাঁকে অভিনয় শেখাতেন। কিন্তু যখন রূপালীর পারফরম্যান্স ভালো হত, মিঠুনের চোখ সজল হয়ে উঠত। মিঠুন রূপালীকে অভিনয়ের পেশাকে সিরিয়াসলি নিতে শিখিয়েছিলেন। ‘অনুপমা’-র সেটে মিঠুনকে দেখে রূপালীর মনে হয়েছে, এতদিনে তাঁর পরিশ্রম সফল হয়েছে।

অপরদিকে ‘অনুপমা’-র নির্মাতারাও সুপারস্টার মিঠুনকে সেটে পেয়ে রীতিমতো খুশি হয়েছেন। রাজন শাহ (Rajan shah)-র ‘ডিরেক্টর’স কাট’ প্রোডাকশন হাউসেরমিঠুনে সারপ্রাইজ ভিজিটের ছবি শেয়ার করে তাঁকে অনেক ধন্যবাদ জানিয়েছেন নির্মাতারাও। মিঠুনের পুত্রবধূ মদালসা ‘অনুপমা’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্র কাব্যার ভূমিকায় অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo