Hoop PlusTollywood

Rittika Sen: বিয়ের পর শ্বশুরবাড়িতে রহস্যজনক ঘটনা ঘটলো ঋত্বিকার সাথে!

সময় বদলে যাচ্ছে দ্রুত গতিতে। দর্শকদের অধিকাংশ বর্তমানে নির্ভর ওটিটির উপর। বিনোদন জগতকে ওটিটি দিয়েছে নতুন কর্মসংস্থান। ওয়েব সিরিজের মাধ্যমেই ফিরে আসছেন বহু হারিয়ে যাওয়া অভিনেতা-অভিনেত্রীদের একাংশ। অনেকে ওয়েব সিরিজের মাধ্যমে আবারও নতুন করে প্রমাণ করছেন নিজেকে। ঋত্বিকা সেন (Rittika Sen) অবশ্য অনেকটাই সময় নিয়েছেন ওটিটির দুনিয়ায় নিজেকে প্রমাণ করতে। ঋত্বিকা জানিয়েছিলেন, এর আগে তাঁর কাছে ওয়েব সিরিজের প্রস্তাব এলেও তিনি গ্রহণ করেননি। কারণ অন্তরঙ্গ দৃশ্যে স্বচ্ছন্দ ছিলেন না ঋত্বিকা, এখনও নন। তবে ‘অভিশপ্ত’ একটু অন্য ধরনের। ফলে এই ওয়েব সিরিজে কাজ করতে রাজি হয়ে গিয়েছিলেন ঋত্বিকা। মূলতঃ ‘অভিশপ্ত’-র হাত ধরেই ওটিটিতে ডেবিউ করলেন ঋত্বিকা। সম্প্রতি তিনি শেয়ার করে নিলেন এই ওয়েব সিরিজে তাঁর নববধূর লুক।

হঠাৎই ঋত্বিকা নববধূর লুক ইন্সটাগ্রামে শেয়ার করতেই অনেকে মনে করেছিলেন, হয়তো চুপিসাড়ে বিয়ে করে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু ছবির ক্যাপশন দেখে বোঝা গিয়েছে ‘অভিশপ্ত’-র শুটিং ফ্লোর থেকে কনের সাজে এই ছবি শেয়ার করেছেন ঋত্বিকা। লাল রঙের বেনারসিতে ঝলমল করছেন তিনি। তবে মেকআপ যথেষ্ট হালকা। চোখে আইলাইনারের টান ও ঠোঁটে লাল লিপস্টিক আরও সুন্দরী করেছে ঋত্বিকাকে। চন্দনে চর্চিত কপালের উপর নেমে এসেছে সোনালি রঙের টিকলি। দুই ভ্রুর মাঝে রয়েছে লাল টিপ। গলায় রয়েছে মুক্তোর চোকার ও নেকলেস। কানে রয়েছে সোনালি ঝুমকো। দুই হাতে শাঁখা-পলা ও নোয়া এবং সোনালি চুড়ি ও বালা। খোঁপা সাজানো জুঁইয়ের মালায়। কোমরে সোনালি কোমরবন্ধ, মাথায় টোপর। সব মিলিয়ে ঋত্বিকার এই লুক অনবদ্য।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। ছবিটি শেয়ার করে ঋত্বিকা লিখেছেন, ‘অভিশপ্ত’ তাঁর কাছে কাহিনীর থেকেও অনেক বেশি। এটি সাসপেন্স থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ। অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘অভিশপ্ত’-য় ঋত্বিকার চরিত্রের নাম অপর্ণা। বিয়ের পর শ্বশুরবাড়িতে তার সাথে ঘটে কিছু রহস্যজনক ঘটনা। এই ওয়েব সিরিজে অপর্ণার স্বামীর চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)।

আগামী 16 ই জুন থেকে আড্ডাটাইমস ওটিটিতে স্ট্রিম হতে চলেছে ‘অভিশপ্ত’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ওয়েব সিরিজের ট্রেলার।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

whatsapp logo