whatsapp channel

Pori Moni: পরীমণির কাছে ফিরলেন পঞ্চম স্বামী রাজ, পালিত হলো ছেলের জন্মদিন

ঢালিউডে কখন যে কি চলে তা বোঝা মুশকিল! ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমান বইছে সম্পর্কের রসায়নের হাওয়া। কিছুদিন অবধিও শাকিব খান (Shakib Khan), শবনম খান বুবলি (Shobnom Khan Bubly),…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঢালিউডে কখন যে কি চলে তা বোঝা মুশকিল! ঢালিউড অর্থাৎ বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বর্তমান বইছে সম্পর্কের রসায়নের হাওয়া। কিছুদিন অবধিও শাকিব খান (Shakib Khan), শবনম খান বুবলি (Shobnom Khan Bubly), শাকিবের একাধিক সম্পর্ক নিয়ে উত্তাল ছিল বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি। কিন্তু গত চব্বিশ ঘণ্টার মধ্যে সব স্পটলাইট কেড়ে নিয়েছেন পরীমণি (Pori Moni)। 2021 সালে ঢালিউড বিতর্কের কেন্দ্রে থাকা পরীমণি হঠাৎই অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন। এমনকি জানান শরিফুল ইসলাম রাজ (Shariful Islam Raj) ও তাঁর সম্পর্কের ফসল এই সন্তান। আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিয়েও হয়েছিল। পরীমণির অন্তঃসত্ত্বাকালীন সময়ে তাঁর পাশে সবসময়ই দেখা গিয়েছে রাজকে। পরীমণিও রাজের ভালোবাসায় খুশি ছিলেন। চলতি বছর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন পরীমণি। কিন্তু তাকে নিয়ে ব্যস্ততার মাঝেও রাজ ও বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)-কে নিয়ে নতুন করে বিতর্ক সৃষ্টি করেছেন তিনি।

Advertisements

মিমের সাথে রাজ দুটি ফিল্মে অভিনয় করেছেন। এই দুটি ফিল্মের নাম ‘পরাণ’ ও ‘দামাল’। এই দুটি ফিল্মে অভিনয়ের সূত্রে রাজের সাথে মিমের পরকীয়া সম্পর্ক তৈরি হয়েছে বলে দাবি করেছেন পরীমণি। ফেসবুকে তিনি ওপেন ফোরামে লিখেছেন, মিমের উচিত ছিল জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা। রাজের উদ্দেশ্যে পরীমণি লিখেছিলেন, ব্যাপারটা এতদূর গড়াতে দেওয়া ঠিক হয়নি। মিমের জন্মদিন 10 ই নভেম্বর এই পোস্ট করেছিলেন পরীমণি। নিজের জন্মদিনের ছবি শেয়ার করে পরীমণির পোস্টের উত্তরে মিম লিখেছিলেন, তাঁর ফিল্মের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে এই ধরনের কুৎসা রটানো হচ্ছে।

Advertisements

পরীমণি আবার নতুন পোস্টে লেখেন, তিনিই পরিচালকদের বারবার বলেছেন মিম ও রাজের জুটি তৈরি করে ফিল্মে কাজ করতে। অথচ সেই মিম কিনা লিখলেন, তিনি জেলাসি করছেন। এমনকি মিমের মায়ের সাথেও এই বিষয়ে কথা বলেছেন তিনি। মিমকে ‘ইনফিনিটি সিজন 2’-এ যাওয়ার জন্য উৎসাহিত করেছেন পরীমণি। কিন্তু তাঁর অভিযোগ, ব্যবসার নাম করে মিম ও রাজ মাঝরাতে কথা বলেন যা থেকে সমস্যার সূত্রপাত হয়েছে সারা রাত পরীমণি একাই বাচ্চাকে সামলান। এমনকি নেটিজেনদের উদ্দেশ্যে মিমের সাথে হোয়্যাটসঅ্যাপে নিজের কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন পরীমণি।

Advertisements

তবে পরীমণি চাননি, তাঁদের সমস্যার প্রভাব তাঁর সন্তানের উপর পড়ুক। এই কারণে তাঁর পুত্রসন্তান রাজ্য (Rajya)-এর তিন মাসের জন্মদিনের ছবি ফেসবুকে শেয়ার করেছেন পরীমণি। ছবিতে দেখা যাচ্ছে, সোনালি, রূপোলি, সাদা, কালো, নীল বেলুন দিয়ে চারিদিক সাজানো। মায়ের কোলে রয়েছে খুদে রাজ্য। রয়েছে তিনটি সুন্দর বার্থডে কেক। পরীমণি ও রাজ্যের ছবি তুলেছেন রাজ।

Advertisements
whatsapp logo
Advertisements