whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই নভেম্বর ২০২২ (২৮শে কার্তিক) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দীর্ঘ স্থায়ী বিনিয়োগের ভাবনা থাকলে করেই ফেলুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো…

Avatar

HoopHaap Digital Media

আজ ১৫ই নভেম্বর ২০২২ (২৮শে কার্তিক) মঙ্গলবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): দীর্ঘ স্থায়ী বিনিয়োগের ভাবনা থাকলে করেই ফেলুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো যাবে। দৃঢ় পদক্ষেপ নিন, নিশ্চিত ফলাফল পাবেন।

বৃষ (TAURUS): প্রেম নিবেদনের জন্য দিনটি অত্যন্ত শুভ। ব্যস্ত মানুষরা আজ অবসর সময় কাটাতে পারবেন। চাহিদা পূরণ না হওয়ায় কাছের মানুষের সঙ্গে কলহ হতে পারে।

মিথুন (GEMINI): অর্থলাভের যোগ প্রবল। সহকর্মীদের থেকে নানান দুশ্চিন্তা আসার সম্ভাবনা আছে। স্বামী/স্ত্রীর সঙ্গে ক্ষুদ্র বিষয় নিয়ে অশান্তির সম্ভাবনা প্রবল, সতর্ক থাকুন।

কর্কট (CANCER): আদালতে কোনো মামলা চললে আজ সেটির রায় আপনার পক্ষে হবে। আর্থিক লাভের সম্ভাবনাও প্রবল। বিবাহিতদের জন্য দিনটি সুখকর হবে।

সিংহ (LEO): জমি বিক্রয়ের ভাবনা থাকলে করে ফেলুন, ভালো দাম পাবেন। কোনো চুক্তি স্বাক্ষর করার আগে দশবার ভাবুন। কোনো বিষয়ে পারিবারিক অশান্তি আসতে পারে, সতর্ক থাকুন।

কন্যা (VIRGO): আপনার কিছু বাজে অভ্যাস আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। প্রেম করলে কাছের মানুষটিকে সময় দিন, ভালো সময় কাটবে। তবে বিবাহিতদের ক্ষেত্রে কিছু অশান্তির উদ্ভব হতে পারে।

তুলা (LIBRA): ভালো রোজগার করবেন, কিন্তু আপনার খরচের অভ্যাসের দিক থেকে সচেতন থাকুন। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কোনো পদক্ষেপ নেওয়ার থাকলে কাছের মানুষটির সঙ্গে পরামর্শ করুন।

বৃশ্চিক (SCORPIO): পুরানো শারীরিক সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীর জন্য সমস্যায় পড়তে পারেন। তবে আপনার কাছের মানুষের থেকে বিশেষ সুখলাভ হবে দিনটিতে।

ধনু (SAGITTARIUS): শরীরের দিকে বিশেষ নজর দিন। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো যাবে। কর্মক্ষেত্রে ব্যাপক সফলতা লাভের সম্ভাবনা রয়েছে।

মকর (CAPRICORN): নেশা করার অভ্যাস থাকলে আজকের দিনে সেটি থেকে বিরত থাকুন; অন্যথায় স্বাস্থ্য হানি হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে ব্যবসায় বিশেষ লাভের সম্ভাবনা নেই। সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কুম্ভ (AQUARIUS): আজকের দিনে নেওয়া সমস্ত সিদ্ধান্তে বিচক্ষণ হোন। জমি সংক্রান্ত বিষয়ে অর্থক্ষয়ের সম্ভাবনা প্রবল। বিবাহিতদের জন্য দিনটি সেরা হতে পারে।

মীন (PISCES): লোনের জন্য আজকের দিনে আবেদন করতে পারেন; ফল পাবেন। কাছের মানুষটিকে সময় দিন, দিনটি ভালো কাটবে। কথাবার্তার ব্যাপারে সংযত হোন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media