Hoop PlusHoop ViralTollywood

খালি গলায় গান গেয়ে সকলকে পূজোর শুভেচ্ছা জানালেন অপরাজিতা আঢ্য, ভাইরাল ভিডিও

দূর্গাপূজা শুরু হয়ে গেছে। আজ মহাসপ্তমী । করোনা যতই আসুক বাঙালীকে দমাতে পারেনি। নিউ নর্মালকে আমন্ত্রণ জানিয়ে আনন্দে মেতে উঠেছেন বাঙালী। আনন্দের সাথে শুরু হয়েও গেছে পুজোর প্রস্তুতি। করোনা আবহে পুজো আগের মতো ওতো জৌল্লুস না থাকলেও সকলেই পুজোর আনন্দে মাতোয়ারা।

টেলি ইন্ডাস্ট্রিতেও শুরু হয়ে গিয়েছে পুজো। পুজো ফ্যাশনে কে কাকে কতটা টেক্কা দেবে তা নিয়েও চলছে বেশ হাড্ডাহাড্ডি লড়াই। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বাঙালি অভিনেত্রীরা। এবার সেই তালিকায় নাম লেখালেন মিষ্টি অভিনেত্রী অপরাজিত আঢ্য।

সপ্তমীর সাত সকালেই সকল ফ্যনদের মন ভাল করতেই সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন সকলের প্রিয় অপাদি। সাথে নিয়ে এলেন পুজোর গান নিয়ে। নিজের ইন্সটাগ্রামে গাইলেন দুর্গে দুর্গা দুর্গতিনাশিনি পুজোর গান গেয়ে মুগ্ধ করলেন নেট দুনিয়া। সাথে সপ্তমীর শুভেচ্ছা জানিয়েছেন সকল ভক্তদের। মিষ্টি-মধুর গলায়, হাসি মুখে ঠাকুরের এই গান গেয়েই নেটিজেনদের নজর কেড়েছেন অপরাজিতা।

পরণে লাল শাড়ি আর কপালে বড় লাল টিপ, মাথা ভর্তি সিঁদুর, নাকে নথ লাগিয়ে মা দূর্গা বেশে হাজির হলেন অপুদি। সাবেকিয়ানার সাজেই গোটা দেশবাসীকে পুজোর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। সম্পূর্ণ নিজের ফর্মে খালি গলায় সপ্তমীর সকাল সকাল তিনি সকলের মন কেড়ে নিয়েছেন। সঙ্গে করোনা আতঙ্কে পুজো নিয়ে বেশ কিছু সাবধানতার কথা ও সকলের সঙ্গে শেয়ার করেছেন অপরাজিতা। তার এই ভিডিয়োতে মুগ্ধ সকল নেটিজেন। মুহূর্তের মধ্যে তার এই সুরেলা গলার গানও ভাইরাল হয়েছে।

নিজের অভিনয়ের জন্য অভিনেত্রী যেমন জনপ্রিয়। ঠিক একইভাবে অপাদির বাড়ির লক্ষ্মীপুজোর আড়ম্বর সম্পর্কে কারোর অজানা নয় ৷ নিষ্টাভরে, একেবারে নিজের হাতে করে মা লক্ষ্মীকে সজ্জিত করেন অভিনেত্রী। এমনকি নিজেই অপরাজিতা আঢ্য মা লক্ষ্মীর প্রতিমা গড়েন ৷ লাল পেড়ে সাদা শাড়ি, বড় সাইজের নথ পরে মা লক্ষীর আরাধনা করেন। আর বাড়িতে আসা সকল মানুষকে নিজের হাতে মায়ের ভোগ খাওয়ান।

 

View this post on Instagram

 

শুভ সপ্তমীর শুভেচ্ছা

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita) on

Related Articles