Hoop PlusHoop ViralTollywood

পুজোর সাজে শাড়ি পরার মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, তুমুল ভাইরাল ভিডিও

কলকাতার সঙ্গে সিঙ্গাপুরের এর দূরত্ব বেশী হলেও দেবী দুর্গার আগমনের মাধ্যমে সেই দুরত্ব কমছে। করোনা মরশুমে ডিজিটাল মাধ্যমে অর্থাৎ পুজোও এবার অনলাইনে। প্রবাসে যাঁরা থাকেন তারা নিজের দেশের মাটিকে মনে করে পুজোর সময়। কিন্তু এরাই সব বাধা ভুলে মেতে উঠেছেন শারদ উৎসবে।

কলকাতায় নিজের দেশে এবার ফিরতে পারেননি জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবছর দুর্গাপুজোটা সিঙ্গাপুরেই কাটাচ্ছেন অভিনেত্রী। যতই পুজোতে বিদেশে সিঙ্গাপুরে থাকুক। দুর্গাপুজের দিনগুলিতে বাঙালি ট্রাডিশনাল সাজেই সাজলেল অভিনেত্রী।

আজ মহাসপ্তমী! দুর্গাপুজোর সাজের প্রস্তুতিতে শাড়ি পরা ও সাজগোজের ভিডিয়ো নিজেই নিজেত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতুপর্ণা। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেত্রী যখন পুজোর সাজগোজ করতে ব্যস্ত তখন তাঁর চারপাশে ঘোরাফেরা করতে দেখা গেল মেয়ে ঋষণাকে। ভিডিয়োটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন ”পুজোর সাজে, পুজোর মুডে”। এরপরই ভক্তরা কমেন্টসে ভরিয়ে দিলো।

পুজোর দিনগুলিতে অভিনেত্রীর এবছর অন্য প্ল্যান। এক একদিন সিঙ্গাপুরে এক একজন বন্ধুদের বাড়িতে ‘গেট টুগেদার’-এর আয়োজন করা হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর পোস্টে ‘পুজো ব্যাশ’-এর জন্য সাজগোজ করতে দেখা গেল। এরপরই পুজোর জন্য শুভেচ্ছায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। প্রিয় অভিনেত্রী ঋতুর সাজ এখন রীতিমতো ভাইরাল। দেখে নিন সেই ভিডিও।

Related Articles