whatsapp channel

মা দূর্গার কাছে অনুরোধের সুরে গান গাইলো ছোট্ট মেয়েটি, তুমুল ভাইরাল ভিডিও

গত কয়েক মাস ধরে করোনাভাইরাসে জেরবার গোটা পৃথিবী। বড়দের পাশাপাশি বিপর্যস্ত হয়েছে শিশুরাও। স্কুল কলেজ বন্ধ। বাড়িতেই চলছে পড়াশোনা। শিশুদের বেড়ে ওঠার মুহূর্তে এমন গৃহবন্দি দশা প্রত্যেকটি শিশুর ওপর এই…

Avatar

HoopHaap Digital Media

গত কয়েক মাস ধরে করোনাভাইরাসে জেরবার গোটা পৃথিবী। বড়দের পাশাপাশি বিপর্যস্ত হয়েছে শিশুরাও। স্কুল কলেজ বন্ধ। বাড়িতেই চলছে পড়াশোনা। শিশুদের বেড়ে ওঠার মুহূর্তে এমন গৃহবন্দি দশা প্রত্যেকটি শিশুর ওপর এই খারাপ প্রভাব ফেলেছে। বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা-সাক্ষাৎ নেই, নেই খেলাধুলা। শারীরিক-মানসিক সব ভাবেই বিপর্যস্ত শিশুরা।

অবশেষে এসেছে বাঙালির প্রিয় উৎসব দূর্গাপূজা। করোনার প্রভাব এবার উৎসবেও পড়েছে। উৎসবমুখী বাঙালি খানিকটা ভীতসন্ত্রস্ত হয়ে ঘরের ভেতর কাটাতে বাধ্য হচ্ছেন। সেজেগুজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে অনেককেই দেখা যাচ্ছে।

তবে সম্প্রতি একটি বাচ্চা বর্তমান পরিস্থিতিকে খুব সুন্দর করে গানের আকারে গেয়ে সকলের মন জয় করে নিয়েছে। সেজেগুজে মনের কথা বলে দিচ্ছে অনায়াসে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন? এত মিষ্টি করে কেউ যদি ঠাকুরকে করোনাকে নিয়ে যাবার জন্য অনুরোধ করে তাহলে তো এই অনুরোধটি স্বয়ং ঠাকুরের কানে পৌঁছে যাবে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media