whatsapp channel
BollywoodHoop Plus

Disha Patani: বাথরুম থেকে কালো বিকিনিতে নগ্নতার সীমা ছাড়ালেন দিশা

সপ্তাহান্ত কাটতেই ছন্দে ফিরেছেন দিশা পাটানি (Disha Patani)। কাজ নিয়েই ব্যস্ত তিনি। তবু সপ্তাহের দ্বিতীয় দিন, মঙ্গলবার নিজের একটি ছবি শেয়ার করেছেন দিশা। আপাতত সেই ছবি বি টাউনে রীতিমত চর্চিত হচ্ছে। তবে অবশ্যই পাশাপাশি সমালোচিত হচ্ছে। সোশ্যাল মিডিয়া বলে কথা। ফিরে আসা যাক দিশার কথায়।

সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবারের ছবিতে দিশা ধরা দিয়েছেন কালো বিকিনি পরে। ডিপ নিক বিকিনির মাধ্যমে দিশার ক্লিভেজ ও স্তনের অনেকখানি অংশ উন্মুক্ত হয়েছে। মেদহীন নাভি নজর কাড়ছে। তার সাথে দিশা পরেছেন সাদা রঙের বাথরোব। বাথরোবের স্লিভে সাদা রঙের সুতো দিয়ে এমব্রয়ডারি করা রয়েছে। ছবিটি দিশা তুলেছেন একটি বিলাসবহুল স্নানঘরে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে শ্বেতপাথরের বাথটাব। দিশার চুলও জলে ভেজা। এই ছবিটি আদতে একটি মিরর সেলফি। ছবিতে দিশার এক হাতে ধরা রয়েছে কোনো খাবার। ছবিটি শেয়ার করে দিশা লিখেছেন, কার্ব খাওয়ার কথা। এর সাথেই তিনি জুড়েছেন একটি ললিপপের ইমোজি।

দিশার ছবিতে কমেন্ট করে কৃষ্ণা শ্রফ (Krishna Shroff) লিখেছেন, অবশ্যই তিনি খাবেন। আলিসা সিং (Alisha Singh) অনেকগুলি আগুনের ইমোজি ও ভালো লাগার ইমোজি দিয়েছেন। দিশার প্রাক্তন বয়ফ্রেন্ড টাইগার শ্রফ (Tiger Shroff)-এর বোন কৃষ্ণা। টাইগারের সাথে ব্রেক-আপ হলেও প্রায়ই দিশা ও কৃষ্ণাকে একসাথে ঘুরতে যেতে দেখা যায়। চলতি বছর টাইগার ও দিশার ব্রেক-আপ হয়েছে।

শোনা যাচ্ছে, দিশা বিয়ের সিদ্ধান্ত নিলেও টাইগার রাজি ছিলেন না। ফলে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। আপাতত দিশা সিঙ্গল।

whatsapp logo