whatsapp channel

Government Job: মাসিক বেতন ২২৭০০ টাকা, গ্রুপ সি পদে আবেদন করবেন নাকি! জেনে নিন বিস্তারিত

চাকরির খোঁজ করছেন? সদ্য কলেজ পাশ করে ভাবছেন কি করে একটা চাকরি জোটাবেন, বর্তমানে চাকরির যা পরিস্থিতি সেই পরিস্থিতিতে একটি সরকারি চাকরি হওয়ার সত্যিই খুব কঠিন ব্যাপার। তাই এই পরিস্থিতি…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

চাকরির খোঁজ করছেন? সদ্য কলেজ পাশ করে ভাবছেন কি করে একটা চাকরি জোটাবেন, বর্তমানে চাকরির যা পরিস্থিতি সেই পরিস্থিতিতে একটি সরকারি চাকরি হওয়ার সত্যিই খুব কঠিন ব্যাপার। তাই এই পরিস্থিতি যদি কাটিয়ে উঠতে চান, তাহলে অবশ্যই চোখ রাখুন আমাদের Hoophaap এর পাতায় এখানে আমরা নতুন করে চাকরির খবর আনতে চলেছি। পূর্ব মেদিনীপুর জেলার ময়না রামকৃষ্ণান অ্যাসোসিয়েশনের তরফ থেকে একটি নোটিফিকেশন বার হয়েছে যেখানে গ্রুপ সি তে কর্মী নিয়োগ করা হবে। এটি আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। বিষয়টি করা যাবে একেবারে বিনামূল্যে।

Advertisements

ন্যূনতম মাধ্যমিক পাস হলেই আপনি এই পদের জন্য অ্যাপ্লাই করতে পারেন। রেজিস্টার পোস্ট বা স্পিড পোস্ট এর মাধ্যমে আপনাকে আবেদন করতে হবে। পদের নাম ক্লার্ক কাম টাইপিস্ট। মোট শূন্য পদ একটি। মাসিক বেতন ২২৭০০ থেকে ৫৮৫০০। আবেদনপত্র দেওয়ার প্রথম দিনটি হল নভেম্বরের ৮ তারিখ এবং শেষ দিনটি হল নভেম্বরের ২৯ তারিখ। ১৮ বছর থেকে ৪০ বছর পর্যন্ত আবেদনকারীরা এখানে আবেদন করতে পারবেন, তবে সরকারি নিয়ম অনুযায়ী কিছু ছাড়ও রয়েছে।

Advertisements

এই পদে আবেদন করতে গেলে ন্যূনতম মাধ্যমিক পাস যোগ্যতা থাকতে হবে, এছাড়াও এই টাইপিং স্পিড থাকতে হবে। এই আবেদন করার জন্য কোনোরকম মূল্য নেওয়া হচ্ছে না। রেজাল্ট ও শংসাপত্রের জেরক্স এই আবেদনপত্রের সঙ্গে স্পিড পোস্টে পাঠিয়ে দিতে হবে। এবার জেনে নিন, কোন ঠিকানায় পাঠাবেন – ময়না রামকৃষ্ণ এসোসিয়েশন, গ্রাম হরকুলি ভাণ্ডারচক, পোস্ট অফিস ময়না, জেলা পূর্ব মেদিনীপুর, পিন – ৭২১৬২৯। আবেদন পাঠানোর শেষ তারিখ ২৯ শে নভেম্বর।

Advertisements

Government Job: মাসিক বেতন ২২৭০০ টাকা, গ্রুপ সি পদে আবেদন করবেন নাকি! জেনে নিন বিস্তারিত

Advertisements

Disclaimer – উপরোক্ত প্রতিবেদনটি খুব ভালো করে পড়ে, খোঁজ খবর নিয়ে তারপরে আবেদন করবেন। কোনোরকম সমস্যায় Hoophaap দায়ী থাকবে না।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক