whatsapp channel

Horoscope: স্বাস্থ্য নিয়ে সচেতন থাকতে হবে এই রাশিকে! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০ শে নভেম্বর ২০২২ (১৩ ই অগ্রহায়ণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা থেকে বিরত থাকুন।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

আজ ৩০ শে নভেম্বর ২০২২ (১৩ ই অগ্রহায়ণ) বুধবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা থেকে বিরত থাকুন। আকস্মিক অর্থলাভ হতে পারে। সামান্য বিষয়ে কাছের মানুষের সঙ্গে অশান্তি হতে পারে।

বৃষ (TAURUS): বিনোদনের খাতে বেশি অর্থব্যয় করবেন না। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। আপনার কাছের মানুষের সান্নিধ্য আপনার দিনটিকে রঙিন করবে।

মিথুন (GEMINI): দিনের শুরু ভালো হলেও সন্ধ্যায় অর্থক্ষয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে মনোমালিন্য হতে পারে। খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করুন, স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে।

কর্কট (CANCER): কর্মক্ষেত্রে আপনার দক্ষতা সাফল্য এনে দেবে। বিবাহিতদের ক্ষেত্রে দিনটি ভালো যাবে। তবে পুরানো কোনো রোগ আপনাকে আজ বিব্রত করতে পারে।

সিংহ (LEO): উচ্চক্যালোরি যুক্ত খাবার এড়িয়ে চলুন, স্বাস্থ্যহানি হতে পারে। কাছের মানুষের সঙ্গে সামান্য জিনিস নিয়ে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে প্রশংসা জুটতে পারে।

কন্যা (VIRGO): সারাদিনে অৰ্থিক ক্ষতি হতে পারে নানাদিক থেকে। কাছের মানুষকে সন্দেহ করা বন্ধ করুন, এতে অশান্তি হতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন, কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা (LIBRA): আর্থিক বিনিয়োগের পরিকল্পনা থাকলে করে ফেলুন। প্রেমের সম্পর্কে ইতিবাচক মোড় আসতে পারে। তবে স্বাস্থ্যের দিকে নজর দিন, পেটের সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): কারো সাহায্যে অর্থলাভ হবে। প্রিয়জনের কাছে কোনো বিষয়ে সান্ত্বনা খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা অনুভব করতে পারেন।

ধনু (SAGITTARIUS): ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন, এটি মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। পরিবারের জন্য অর্থব্যয় হতে পারে। কাছের মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, দিনটি প্রেমময় হবে।

মকর (CAPRICORN): শারীরিক অসুস্থতা আপনার ভোগান্তির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। কাছের মানুষের সান্নিধ্য দিনটিকে রঙিন করে তুলবে।

কুম্ভ (AQUARIUS): ঝুঁকি থেকে অর্থলাভ ঘটতে পারে। দীর্ঘায়িত ঝগড়ার সমাপ্তি ঘটতে পারে। কাছের মানুষ আপনাকে সন্দেহ করতে পারেন কোনো বিষয়ে।

মীন (PISCES): আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন। প্রেম জীবন ভালো দিকে মোড় নিতে পারে। নতুন চাকরির সম্ভাবনা আছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা