whatsapp channel

Biswanath Basu: ১৪ বছর পর ফের মালাবদল-সিঁদুরদান সেরে ফেললেন অভিনেতা বিশ্বনাথ!

বাংলা সিনেমা ও ধারাবাহিকের পর্দায় পরিচিত মুখ বিশ্বনাথ বসু (Biswanath Basu)। স্থূলকায় চেহারা হলেও বরাবর অভিনয়ের দক্ষতা ও মিষ্টি একটা হাসি দিয়ে মন জয় করে এসেছেন ভক্তদের। পার্শ্বচরিত্র থেকে কমেডি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা সিনেমা ও ধারাবাহিকের পর্দায় পরিচিত মুখ বিশ্বনাথ বসু (Biswanath Basu)। স্থূলকায় চেহারা হলেও বরাবর অভিনয়ের দক্ষতা ও মিষ্টি একটা হাসি দিয়ে মন জয় করে এসেছেন ভক্তদের। পার্শ্বচরিত্র থেকে কমেডি চরিত্র- সবেতেই সাবলীল অভিনেতা বিশ্বনাথ বসু। তবে শুধু রুপোলি পর্দা নয়, বাস্তব জীবনের রঙিন পর্দাতেও বিশ্বনাথ বসু একজন চিরহরিৎ মানুষ। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সুখের সংসার তার। আর এই সুখের সংসারে আবারো এক সুখের জোয়ার এল তার ১৪ তম বিবাহবার্ষিকীর দিন।

আজ বিশ্বনাথ বসু ও তার স্ত্রী দেবিকা বসুর একসাথে পথ চলার ১৪ তম বর্ষপূর্তি। আর এই ১৪ বছরেও যে ফিকে হয়ে যায়নি তাদের দাম্পত্য প্রেম, তা দেখা গেল বিশ্বনাথ বসুর ফেসবুক পোস্টে। বিবাহবার্ষিকীর রাতেই নিজের সামাজিক মাধ্যমে স্ত্রীর সঙ্গে একটি সোনালী মুহূর্তের চিরহরিৎ ছবি পোস্ট করলেন অভিনেতা। ছবিটি দার্জিলিংয়ের। ম্যাচিং ড্রেস পরে ছবি তুলেছিলেন দুজন। বিবাহবার্ষিকীর দিনে এই ছবি ফেসবুকে পোস্ট করে বিশ্বনাথ বাবু লিখলেন, ‘চোদ্দো বছর অতিক্রান্ত, ভালো থাকো দেবিকা। ধন্যবাদ রোদ্দুর আর গ্যাডি-কে উপহার দেওয়ার জন্য’। তার এই ছবিতে অভিনন্দন জানিয়েছেন গায়িকা লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra) থেকে শুরু করে হাজারো অনুরাগী।

তবে শুধুমাত্র ছবি পোস্ট নয়, মধ্যরাতে স্ত্রীকে সিঁদুর পরিয়ে, মালাবদল করে, সপরিবারে কেক কেটে রাজকীয় বিবাহবার্ষিকী উদযাপন করলেন এই টলি-অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ভিডিও পোস্ট করেছেন জোজো মুখার্জী। এই ছবিতে দেখা যাচ্ছে, নেভি ব্লু রংয়ের পাঞ্জাবি পরে রয়েছেন বিশ্বনাথ বসু, তার স্ত্রীর পরনে গোলাপি সিল্ক শাড়ি ও সবুজ ব্লাউজ। আর জোজো মর এই পোস্টেও বয়ে গেছে শুভেচ্ছা ও অভিনন্দনের বন্যা। ১৪ তম বিবাহবার্ষিকীও যে এভাবে পালন করা যায়, তা দেখেই যেন অবাক ভক্তকূল।

প্রসঙ্গত, বর্তমানে জি বাংলার ‘বোধিসত্তের বোধ বুদ্ধি’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে ছোট্ট বোধির বাবার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও কিছুদিন আগে ‘পিলু’ ধারাবাহিকে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে বিশ্বনাথ বসুকে। ভীষণ মজার চরিত্রে অভিনয় করেছেন তিনি। পাশাপশি নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও ‘প্রজাপতি’ ছবিতেও দেখা যাবে অভিনেতাকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা