whatsapp channel

Pallavi Sharma: নগ্ন ভিডিও ফাঁস, কি বললেন অভিনেত্রী পল্লবী শর্মা!

দিনের পর দিন প্রযুক্তি ও ইন্টারনেট যত উন্নত হয়েছে, ততটাই বেড়েছে তার অপব্যবহার। ইদানিং প্রায়ই মডেল ও অভিনেত্রীরা সাইবার ক্রাইমের শিকার হচ্ছেন। এই তালিকায় এবার যুক্ত হল বাঙালি অভিনেত্রী পল্লবী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দিনের পর দিন প্রযুক্তি ও ইন্টারনেট যত উন্নত হয়েছে, ততটাই বেড়েছে তার অপব্যবহার। ইদানিং প্রায়ই মডেল ও অভিনেত্রীরা সাইবার ক্রাইমের শিকার হচ্ছেন। এই তালিকায় এবার যুক্ত হল বাঙালি অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)-র নাম। বর্তমানে জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’-তে পর্ণার চরিত্রে অভিনয় করছেন পল্লবী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর নগ্ন ভিডিও। ভিডিওর ক্যাপশনে লেখা রয়েছে, ফাঁস হয়ে গেল জবার নগ্ন ভিডিও। জবা ওরফে পল্লবী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ নন। ফলে তিনি জানেন না, তাঁর নগ্ন ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisements

তবে মিডিয়ার কাছে সব শোনার পর পল্লবী জানালেন, তিনি এই ধরনের বিষয় নিয়ে একদমই ভাবেন না। কারণ পল্লবী জানেন, নেটিজেনদের একাংশ তাঁকে নিয়ে চর্চা করতে পছন্দ করেন। কখনও তা ইতিবাচক হয়, কখনও তা হয় নেতিবাচক। ফলে তা নিয়ে কোনো প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন মনে করেন না পল্লবী। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে জবার নগ্ন ছবি বলে যেগুলি ফাঁস হয়েছে তা অবশ্যই সুপার ইম্পোজের কারসাজি। ভিডিওতে অন্যের শরীরে বসিয়ে দেওয়া হয়েছে পল্লবীর মুখ।

Advertisements

এই প্রসঙ্গে পল্লবীর মত, যাঁরা ভাইরাল হওয়া ভিডিওটি খুলবেন, তাঁরা বুঝেই যাবেন, এটি ভুয়ো ভিডিও। ফলে এটা নিয়ে আলাদা করে ভাবছেন না পল্লবী। 2015 সালে স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এ জবার ভুমিকায় অভিনয় করেছিলেন তিনি। এই ধারাবাহিক তাঁকে সর্বাধিক পরিচিতি দেওয়ার পাশাপাশি সমালোচিত করেছিল। সেই সময় থেকে জবাকে ঘিরে একাধিক মিমও তৈরি হয়েছিল। কবেই শেষ হয়ে গিয়েছে ‘কে আপন কে পর’। কিন্তু তবু আজও সেই ধারাবাহিকের চিত্রনাট্যের কারণে পল্লবীকে ট্রোল করা হয়।

Advertisements

কিন্তু পল্লবী নেতিবাচকতা থেকে দূরে থাকতে চান। তিনি জানিয়েছেন, ফেসবুকে তাঁর নামে যে প্রোফাইলগুলি রয়েছে, সেগুলিও ফেক।

Advertisements

whatsapp logo
Advertisements