whatsapp channel

Adrija Roy: খোলামেলা পোশাকে ‘বেশরম’ হলেন পর্দার ‘মৌ’! অনুরাগীরা দিলেন কুপ্রস্তাব

বাংলা টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন অদ্রিজা রায় (Adrija Roy)। একাধিক ধারাবাহিকে সাবলীল অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। দেখা গিয়েছে বড় পর্দাতেও। তবে তিনি সবথেকে বেশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন জগতের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন অদ্রিজা রায় (Adrija Roy)। একাধিক ধারাবাহিকে সাবলীল অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন এই অভিনেত্রী। দেখা গিয়েছে বড় পর্দাতেও। তবে তিনি সবথেকে বেশি নজর কেড়েছেন ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকে। এই সিরিজে ‘মৌ’ এর চরিত্রে তার অভিনয় বেশ মন জয় করেছে দর্শকদের। তবে অভিনয়ের পাশাপাশি তিনি বেশ সক্রিয় সামাজিক মাধ্যমেও। সেখানে নানা অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল লুক, কখনো আবার লাস্যময়ী রূপে নগ্নিকা হয়ে ওঠেন ছোট পর্দার মৌ। আর তাতেই তাকে নিয়ে জারি থাকে চর্চা।

Advertisements

বাংলা বিনোদন জগতে এতটা সাহসী অভিব্যক্তিতে ধরা দেন খুব কম অভিনেত্রী। তবে এমন সাহস দেখাতে পিছুপা হননা অভিনেত্রী অদ্রিজা রায়। তাই তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নজর দিলেই দেখা মিলে একাধিক খোলামেলা ফটোশ্যুটের। তবে এবার তিনি হয়ে উঠলেন ‘বেশরম’। আর তাতেই চর্চার ঝড় উঠল অভিনেত্রীকে ঘিরে। একটি ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে নানা পোশাকে। নেপথ্যে বাজছে ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গান। আর স্ক্রিনে লাস্যময়ী মৌ। ভিডিওর শুরুতে অভিনেত্রীকে দেখা গেছে ডিপ নেক গোলাপি মনোকিনিতে। কিছুক্ষন পর পোশাক বদলে ফেললেন তিনি। এবার গায়ে চড়ালেন কালো কোর্ট। কিছুক্ষন আবার স্কিনি ক্রপ টপ ও ট্রাউজারে দেখা গেল অভিনেত্রী। ভিডিওর শেষে আবার তিনি ধরা দিলেন গোলাপি ওভারকোটে। প্রতিটি লুকেই পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার টানটান শরীরের ভাঁজ।

Advertisements

আর এই ভিডিওর কমেন্ট বক্সে দেখা গেছে মন্তব্যের বাহার। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কমেন্ট করেছেন, ‘তুমি ফাটিয়ে দিয়েছো অদ্রি’। তবে অনেক অনুরাগী আবার তির্যক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। একজন লিখেছেন, ‘তোমাদের মা-বাবা এসব দেখেনা? নাকি জুম করে দেখে’; অন্যজন লিখেছেন, ‘ওইটুকু পরার কি দরকার ছিল, সম্পুর্টাই খুলে দেখাইও, আপনার বাবা মা ও দেখবে’; আরেকজন লিখেছেন, ‘মনে হচ্ছে গন্ডি বাত কিংবা মাস্তারাম-এর দ্বিতীয় সিজনের অডিশন দিয়ে এসেছে’।

Advertisements

অনেক সময় অনেক তির্যক মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে অভিনেত্রীকে। তবে সেসবে বেশি আমল দেননা তিনি। সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছিলেন বিদেশে। এদিকে তার সকনগে অভিনেতা কুশল আহুজার সম্পর্কের কেমেস্ট্রি সকলেই জানেন কমবেশি। কিছুদিন আগে বিচ্ছেদের খবর শোনা গেলেও সেই খবর ভুয়ো প্রমাণিত হয়েছে কিছুদিন আগেই। তবে আবার তিনি কবে টেলি-পর্দায় ফিরবেন, সেই নিয়ে কিছু জানান নি অভিনেত্রী নিজে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা