whatsapp channel

Alia Bhatt: রণবীরের প্রাক্তনের সাথে ছবি, অস্বস্তিতে আলিয়া!

সম্প্রতি মা হয়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। মা হওয়ার পর কিছুদিনের জন্য তিনি অন্তরালে থাকলেও ইদানিং তাঁকে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। প্রথমবার তাঁদের দেখা গিয়েছিল…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি মা হয়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। মা হওয়ার পর কিছুদিনের জন্য তিনি অন্তরালে থাকলেও ইদানিং তাঁকে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে। প্রথমবার তাঁদের দেখা গিয়েছিল রাধিকা মার্চেন্ট (Radhika Merchant) ও অনন্ত আম্বানি (Anant Ambani) -র বাগদান অনুষ্ঠানে। এবার আলিয়া ও রণবীর ক্যামেরাবন্দি হলেন মুম্বইয়ের প্রেস ক্লাবে। কিন্তু সেখানে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সাথে আলিয়াকে দেখে সামান্য অস্বস্তি বোধ করছিলেন রণবীর।

এদিন মুম্বইয়ের প্রেস ক্লাবে ছিল ক্যালেন্ডার লঞ্চের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন রণবীর ও আলিয়া। রণবীরের পরনে ছিল সাদা রঙের জ্যাকেট ও টি-শার্ট এবং কালো রঙের ট্রাউজার। আলিয়া পরেছিলেন অফ হোয়াইট রঙের কো-অর্ড সেট। নো মেকআপ লুকেই ছিলেন আলিয়া। রণবীর আগলে রেখেছিলেন আলিয়াকে। প্রেস ক্লাবের দেওয়ালে তাঁদের একাধিক ছবি সাজানো ছিল। পাশাপাশি ছিল ঋষি কাপুর (Rishi Kapoor) ও নীতু কাপুর (Neetu Kapoor)-এর ছবিও। ঘুরে ঘুরে ছবিগুলি মন দিয়ে দেখছিলেন রণবীর ও আলিয়া। সেই সময় তাঁদের চোখে পড়ে ক্যাটরিনা ও আলিয়ার একটি ছবি। তা দেখে আলিয়ার চোখ-মুখের চেহারা বদলে যায়। তা দেখে অস্বস্তি বোধ করতে শুরু করেন রণবীরও।

ক্যাটরিনা ও আলিয়ার এই ছবিটি ছিল একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। প্রকৃতপক্ষে, ওই অনুষ্ঠানের সময় রণবীরের প্রেমিকা ছিলেন ক্যাটরিনা। এমনকি তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। সেই সময় আলিয়া ছিলেন ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু । আলিয়ার প্রতি আকৃষ্ট হওয়ার কারণেই রণবীরের সাথে ব্রেক-আপ হয়ে গিয়েছিল ক্যাটরিনার। তবে তাঁদের দাবি, রণবীরের কারণে দুই বান্ধবীর বন্ধুত্ব নষ্ট হয়নি। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনার বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন আলিয়া। অপরদিকে রণবীর-আলিয়ার বিয়েতে শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা।

আগামী দিনে দুই বান্ধবীকে একসাথে ফারহান আখতার (Farhan Akhtar) পরিচালিত ফিল্ম ‘জি লে জারা’-য় দেখা যাবে। আপাতত কন্যাসন্তান রাহা (Raha)-কে নিয়ে ব্যস্ত আলিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo