Karan Johar: ‘প্রেম করছো নাকি?’, বাংলার মেয়ে বিদীপ্তাকে সরাসরি প্রশ্ন করুন জোহরের!

করণ জোহর (Karan Johar) নিজের ব্যক্তিগত জীবন প্রায় সকলের সামনেই তুলে ধরেছেন। সঙ্গী না থাকার কষ্ট ও নিজের একাকীত্বর কথা বলেছেন তিনি। তবে করণ তাঁর চারপাশের মানুষদের ব্যক্তিগত জীবন সম্পর্কে…

Nilanjana Pande

করণ জোহর (Karan Johar) নিজের ব্যক্তিগত জীবন প্রায় সকলের সামনেই তুলে ধরেছেন। সঙ্গী না থাকার কষ্ট ও নিজের একাকীত্বর কথা বলেছেন তিনি। তবে করণ তাঁর চারপাশের মানুষদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতেও আগ্রহী। এর আগে করণকে দেখা গিয়েছিল, তাঁর টক শো ‘ কফি উইথ করণ’-এ সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করতে। এবার একই ঘটনা দেখা গেল সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে।

শুরু হয়ে গিয়েছে অন্যতম বিতর্কিত সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর তের নম্বর সিজন। শুক্রবার বিকালে সোনি টিভির সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে এই শোয়ের নতুন পর্বের প্রোমো। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছেন করণ জোহর। কনটেস্টের দুই প্রতিযোগী ঋষি সিং (Rishi Singh) ও বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)-র কন্ঠে প্রেমের গান শুনে মুগ্ধ করণ তাঁদের রসায়নের মাঝে লক্ষ্য করেছেন রোম‍্যান্টিক সমীকরণ। প্রোমোর ক্যাপশনেও লেখা হয়েছে একই কথা। এদিন হিন্দি ফিল্ম ‘দোস্তানা’-র ‘দিল্লাগি’ গানটি গেয়েছেন ঋষি ও বিদীপ্তা।

গানের শুরুতেই ঋষি রোম‍্যান্টিক দৃষ্টিতে বিদীপ্তার দিকে তাকান। করণ তা লক্ষ্য করে গান শেষ হওয়ার পর জিজ্ঞাসা করেন, গানের মাধ্যমেই কি তাঁদের সম্পর্কের সত্য সামনে আনলেন ঋষি ও বিদীপ্তা! করণের কথা শুনে হেসে ফেলেন দুই প্রতিযোগীই। ঋষি ও বিদীপ্তার গানে মুগ্ধ হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya) ও বিশাল দাদলানি (Vishal Dadlani)- ও। এই প্রোমো ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ দুই প্রতিযোগীর গানের প্রশংসায় পঞ্চমুখ।

চলতি সপ্তাহের শনি ও রবিবার সোনি টিভিতে রাত আটটার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ইন্ডিয়ান আইডল’-এর এই বিশেষ পর্ব।