whatsapp channel

Sean Banerjee: ফের কবে ছোট পর্দায় ফিরছেন শন!

জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ বহুদিন হল অফ এয়ার হয়ে গিয়েছে। এরপর শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-কে ছোট পর্দায় দেখা যায়নি। তবে বসে থাকেননি তিনি। প্রকৃতপক্ষে, শন একটি ফিল্মের শুটিংয়ে ব্যস্ত ছিলেন।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ বহুদিন হল অফ এয়ার হয়ে গিয়েছে। এরপর শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-কে ছোট পর্দায় দেখা যায়নি। তবে বসে থাকেননি তিনি। প্রকৃতপক্ষে, শন একটি ফিল্মের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। ফিল্মের নাম ‘ডিয়ার ডি’। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ‘ডিয়ার ডি’-তে শন ছাড়াও অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), ঋষভ বসু (Rishabh Basu)। এরপর লন্ডনে গিয়েছিলেন শন। সেখান থেকে ফিরে দিল্লিতে একটি গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত ছিলেন তিনি। এরপর মুসৌরিতে পৌঁছে গিয়েছেন শন।

Advertisements

তবে এবার অবশ্যই অভিনয়ের কাজে নয়, শন ব্যস্ত একদম অন্যরকম একটি কাজ নিয়ে। তা হল শেক্সপীয়র বিষয়ক আকার্ইভ। তিনি এই কাজের পরিকল্পনা বহুদিন ধরেই করেছিলেন। প্রকৃতপক্ষে, শন নৈনিতালের শেরউড কলেজ থেকে ইংরাজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেছেন। অভিনয় জগতের সাথে যুক্ত হলেও নিজেকে সাহিত্যের জগৎ থেকে বিচ্ছিন্ন হতে দেননি শন। ফলে একটু বিরতি পেতেই শেক্সপীয়র বিষয়ক আকার্ইভের কাজটি করতে বিশেষ উদ্যোগ নিয়েছেন তিনি। শন জানালেন, শুধুমাত্র তিনিই নন, এই কাজের সাথে যুক্ত রয়েছেন বাংলার আরও এক অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Ritabrata Mukherjee)

Advertisements

তবে শন ও ঋতব্রতই নন, যুক্ত রয়েছেন গোটা পৃথিবীর আরও অনেক অভিনেতা। তাঁদের দেওয়া হয়েছে শেক্সপীয়রের বহু মনোলগ। এগুলি তাঁদের অভিনয় করতে বলা হয়েছে।বর্তমানে তা নিয়ে ব্যস্ত শন। তবে এই কাজের উদ্দেশ্য এখনও অবধি খোলসা করেননি তিনি।

Advertisements

তবে ছোট পর্দা থেকে দূরে থাকতে চাইছেন না শন। তিনি জানিয়েছেন, 2023 সালের শেষের দিকে আবারও টেলিভিশনে ফিরছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements