whatsapp channel

Neel Bhattacharya: ‘মিঠাই’ ভক্তদের কটাক্ষের মুখে নীল ভট্টাচার্য!

অবশেষে বহু অপেক্ষার পর ছোট পর্দায় ফিরেছে সৌজন্য- গুনগুন জুটি অর্থাৎ অভিনয়ে ফিরেছেন কৌশিক (Koushik) ও তৃণা সাহা (Trina Saha)। তবে অন্য নামে, অন্য রসায়নে। 6 ই ফেব্রুয়ারি থেকে স্টার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অবশেষে বহু অপেক্ষার পর ছোট পর্দায় ফিরেছে সৌজন্য- গুনগুন জুটি অর্থাৎ অভিনয়ে ফিরেছেন কৌশিক (Koushik) ও তৃণা সাহা (Trina Saha)। তবে অন্য নামে, অন্য রসায়নে। 6 ই ফেব্রুয়ারি থেকে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে লীনা গাঙ্গুলী (Leena Ganguly)-র নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। এই ধারাবাহিকে কৌশিক ও তৃণা ছাড়াও অভিনয় করছেন ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। বলা বাহুল্য, ‘বালিঝড়-এ গাঁথা হয়েছে রাজনৈতিক প্রেক্ষাপটে ত্রিকোণ প্রেমের কাহিনী।

Advertisements

সম্প্রতি ঝোড়ার লুকে ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তৃণা লিখেছেন, কোনো নতুন কাজ শুরুর সময় একই টেনশন, একই রোমাঞ্চ, একই ‘পেটে প্রজাপতি’ জেগে ওঠা অনুভূতি হয় তাঁর। পরিবারের সদস্যদের পাশাপাশি তাঁর সব দর্শক, বন্ধু, অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে তৃণা লিখেছেন, এভাবেই তাঁরা যেন অভিনেত্রীকে এগিয়ে নিয়ে যান। তৃণা জানান, তাঁর অনুরাগীরাই তাঁকে প্রতিদিন আরও ভালো কাজ করার অনুপ্রেরণা যোগান। নিজের নতুন কাজের জন্য ভালোবাসা ও সমর্থন প্রার্থনা করে তৃণা ‘বালিঝড়’-এর সম্প্রচার সময় জানিয়েছেন। প্রশংসা ও সমালোচনা উভয়ই পূর্ণ হৃদয়ে গ্রহণের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

Advertisements

সকলকে অবাক করে দিয়েছে তৃণার পোস্টে নীল (Neel Bhattacharya)-এর কমেন্ট। তিনি তৃণাকে ‘ঝোড়া’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আগামী দিনে হয়তো ‘বালিঝড়’ সব টিআরপির রেকর্ড ভেঙে দেবে। অপরদিকে একই সময় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘মিঠাই’। ফলে নীলের কমেন্টের প্রত্যুত্তরে কটাক্ষ করে ‘মিঠাই’-ভক্তরা লিখেছেন ন্যাকামো করে লাভ নেই। কারণ আদৃত(Adrit Ray)-সৌমিতৃষা (Soumitrisha Kundu)-র সামনে কেউ দাঁড়াতে পারবে না।

Advertisements

অনেকে লিখেছেন, এবার সকলকে বলা উচিত রাত আটটার সময় সম্প্রচারিত ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকটিও যেন কেউ না দেখেন। প্রসঙ্গত, এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল।

Advertisements

whatsapp logo
Advertisements