Hoop Diary

Horoscope: আজ আর্থিক লাভের যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন রাশিফল

আজ ১০ ই ফেব্রুয়ারি ২০২৩ (২৫ শে মাঘ) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): খাবার খাওয়ার সময় সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

বৃষ (TAURUS): দিনশেষে অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের কারো আচরণে মেজাজ নষ্ট হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা আছে।

মিথুন (GEMINI): আপনার ইচ্ছাশক্তির জোরে সবকিছু জয় করে নিতে পারেন। তৃতীয় কারো হস্তক্ষেপে প্রেমের সম্পর্কে দেওয়াল তৈরি হতে পারে। তবে উপার্জন ভালো হবে দিনটিতে।

কর্কট (CANCER): আকস্মিক অর্থলাভ হতে পারে। পরিবারের সঙ্গে বিবাদ ঘটতে পারে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

সিংহ (LEO): কোনো অস্থাবর সম্পত্তি চুরি হতে পারে, সতর্ক থাকুন। কাজের ক্ষেত্রেও দিনটি বিপদসংকুল হতে পারে। তবে কাছের মানুষ সব খামতি পূরণ করতে পারবেন।

কন্যা (VIRGO): অর্থলাভ ঘটবে জাতকদের। কর্মক্ষেত্রে কলহ হতে পারে। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলতে পারে।

তুলা (LIBRA): কেউ আপনার থেকে ঋণ চাইতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বৃদ্ধি পাবে। কাছের মানুষকে সময় দিন, দিনটি ভালো কাটবে।

বৃশ্চিক (SCORPIO): কাজের চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সীমাহীন প্রেম উপভোগ করবেন দিনটিতে। পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে।

ধনু (SAGITTARIUS): অর্থলাভের সম্ভাবনা আছে জাতকদের জন্য। আপনার অমনোযোগী স্বভাব বিফলতা এনে দেবে আপনাকে। কাছের মানুষের থেকে আকস্মিক উপহার পেতে পারেন।

মকর (CAPRICORN): বাবা মায়ের স্বাস্থ্যের কারণে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে উদ্বেগজনক কিছু ঘটতে পারে। তবে কাছের মানুষ সবসময় আপনার পাশে থাকবেন।

কুম্ভ (AQUARIUS): দীর্ঘমেয়াদি অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি উজ্জ্বল হবে। তবে কাছের মানুষের আকাঙ্খা পূরণে সমর্থ হবেন না দিনটিতে।

মীন (PISCES): প্রবল ইচ্ছাশক্তির জেরে সাফল্য আসতে পারে। অর্থলাভ ঘটতে পারে দিনটিতে। প্রেমের বিষয়ে আকর্ষণীয় মোড় আসবে।

Related Articles