whatsapp channel

Madhupriya Chowdhury: ‘সমুদ্রে এসে পাহাড় দেখাচ্ছেন!’ কুরুচিকর ট্রোলের মুখে ছোট পর্দার ‘তিতলি’

মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury) প্রায় এক বছর ধরে ধারাবাহিকের মুখ্য চরিত্র থেকে দূরে রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে দূরে নেই তিনি। যদিও বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার করে সমালোচনাই জোটে। তবু…

Avatar

Nilanjana Pande

মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury) প্রায় এক বছর ধরে ধারাবাহিকের মুখ্য চরিত্র থেকে দূরে রয়েছেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে দূরে নেই তিনি। যদিও বিভিন্ন ধরনের ফটোশুট শেয়ার করে সমালোচনাই জোটে। তবু ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে বিরত থাকেন না মধুপ্রিয়া। সম্প্রতি দীঘাতে বেড়াতে গিয়েও ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মধুপ্রিয়া।

মধুপ্রিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের শর্ট ড্রেস। ড্রেসটি ডিপ নেক। ফলে মধুপ্রিয়ার ক্লিভেজ উন্মুক্ত। এই ড্রেসের সাথে তিনি টিম আপ করেছেন হালকা গোলাপি রঙের থ্রি-কোয়ার্টার শার্ট। চোখে রয়েছে সাদা ফ্রেমের সানগ্লাস। হালকা মেকআপ করেছেন মধুপ্রিয়া। খোলা চুল উড়ছে সমুদ্রের হাওয়ায়। পায়ের হালকা সবুজ বিচ স্লিপার খোলা রয়েছে। তার উপর এসে পড়েছে সমুদ্রের ঢেউ। হঠাৎই সমুদ্রের ঢেউ এসে পড়ায় লাফিয়ে উঠেছেন মধুপ্রিয়া। সেই সময় ছবিটি তোলা হয়েছে। ছবিটি শেয়ার করে মধুপ্রিয়া লিখেছেন, তিনি এমন ভালোবাসা তাঁর জীবনে চান যা ফিল্মে দেখানো হয়। এই কারণে এখনও প্রেমে পড়েননি তিনি। ক্যাপশনটি লিখে মধুপ্রিয়া জানিয়েছেন, এই ছবিটি তুলেছেন তাঁর দিদি।

অভিনেত্রী ঐন্দ্রিলা বোস (Oindrila Bose) মধুপ্রিয়ার ছবিতে কমেন্ট করে তাঁকে মজা করে ‘কাকিমা’ বলেছেন। প্রত্যুত্তরে তিনিও ঐন্দ্রিলাকে বলেছেন, ‘দিদিমণি’। নেটিজেনদের একাংশ মধুপ্রিয়ার ছবির প্রশংসা করে লিখেছেন, তিনি যাই পরেন তাঁকে মানিয়ে যায়। কিন্তু অনেকে বরাবরের মতোই মধুপ্রিয়াকে ট্রোল করেছেন। তাঁর খোলামেলা পোশাক নিয়েও ধেয়ে এসেছে কটাক্ষ।

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘তিতলি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন মধুপ্রিয়া। তাঁকে গত বছর শেষবার দেখা গিয়েছিল ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। এছাড়াও ‘সাহেবের চিঠি’ ও ‘অনুরাগের ছোঁয়া’ অভিনেত্রীর সাম্প্রতিক কাজের মধ্যে উল্লেখযোগ্য।

whatsapp logo