Bengali SerialHoop Plus

Ambarish Bhattacharya: গুরুতর অসুস্থ ‘খড়কুটো’-র পটকা, আচমকা ছাড়তে হলো শ্যুটিং

বাংলা বিনোদন জগতে অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা থেকে বড় পর্দার জগতে নিত্য যাতায়াত এই অভিনেতার। ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু হলেও বর্তমানে বড় পর্দাতেও তাকে দেখা যায়। একাধিক মেগা ও ছবিতে কাজ করেছেন অভিনেতা। ‘খড়কুটো’ ধারাবাহিকে পটকার চরিত্রে তাকে বেশি করে চিনেছেন দর্শকরা। তবে বর্তমানে তিনি ‘গুড্ডি’ ধারাবাহিকের গোগোলের চরিত্রে অভিনয় করছেন। তবে সম্প্রতি তাকে অভিনয় থেকে দূরেই থাকতে হচ্ছে। কিন্তু কেন? দেখুন সবিস্তারে।

বিগত বেশ কয়েকদিন ধরেই অভিনেতাকে দেখা যায়নি ‘গুড্ডি’র শুটিং সেটে। তার কারণ জানতে তার বাড়িতে যোগাযোগ করা হয় এক সংবাদমাধ্যমের তরফে। আর সেখানেই জানা যায় যে অভিনেতা বর্তমানে অসুস্থ। শরীরে নাকি তার ধুম জ্বর, সঙ্গে ভাইরাল জ্বরের নানা উপসর্গ। ফলে এখন বাড়িতেই দিন কাটছে তার। ডাক্তারের পরামর্শ অনুযায়ী এখন অভিনেতাকে থাকতে হচ্ছে ‘বেড রেস্ট’-এ। কারণ জ্বরের সঙ্গে তার রয়েছে সর্দি, কাশি এবং প্রবল যন্ত্রণার উপসর্গ। এদিকে জ্বরের তোড়ে তার শরীরও বর্তমানে দুর্বল হয়েছে। তাই অপাতত বাড়িতেই রয়েছেন অভিনেতা।

আর প্রিয় অভিনেতার এই অসুস্থতার খবর চাউর হতেই স্বাভাবিকভাবে তার ভক্তদের মধ্যে বাড়ছে উদ্বেগ। অনেকেই তার সুস্থতা কামনা করছেন। এদিকে নিজেকে নিয়ে আশাবাদী অভিনেতা নিজেও। কারণ অভিনয়কে তিনি মন দিয়ে ভালোবাসেন। তাই হয়তো অভিনয়কে ছাড়া থাকতে তারও কষ্ট হচ্ছে। বর্তমানে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকের নায়ক অনুজের ছোটকাকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।তার এই চরিত্র দর্শকদের মনে বেশ জায়গা করে নিয়েছে।

প্রসঙ্গত, ‘রাজা গজা’ ধারাবাহিকে গজা’র চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তা লাভ করেছিলেন অভিনেতা। তারপর ‘খড়কুটো’ ধারাবাহিকে দেখা গেছে তাকে। বর্তমানে তিনি ‘গুড্ডি’ ধারাবাহিকের এক পরিচিত মুখ। তবে শুধু টেলিভিশন নয়, বড় পর্দাতেও তিনি বর্তমানে জনপ্রিয়। সম্প্রতি তাকে দেখা গেছে ‘প্রজাপতি’ ও ‘কাবেরী অন্তর্ধান’-এর মতো ধারাবাহিকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা