whatsapp channel

Tithi Basu: চুপিসারে বিয়ে সেরে ফেললেন ছোট পর্দার জনপ্রিয় ঝিলিক!

সোশ্যাল মিডিয়ায় তিথি বসু যথেষ্ট অ্যাকটিভ। তিনি একজন সফল ইউটিউবারও। কিছুদিন আগেই সি-বিচে একটি ছবি শেয়ার করে তিথি লিখেছিলেন, তিনি হানিমুনে গিয়েছেন। এবার সকলকে অবাক করে ব্রাইডাল লুকে ছবি শেয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় তিথি বসু যথেষ্ট অ্যাকটিভ। তিনি একজন সফল ইউটিউবারও। কিছুদিন আগেই সি-বিচে একটি ছবি শেয়ার করে তিথি লিখেছিলেন, তিনি হানিমুনে গিয়েছেন। এবার সকলকে অবাক করে ব্রাইডাল লুকে ছবি শেয়ার করলেন তিনি।

Advertisements

তিথির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সোনালি পাড় অরেঞ্জ রঙের বেনারসী শাড়ি ও একই রঙের ব্লাউজ। চুল খোঁপা করে বাঁধা। তাতে লাগানো রয়েছে সাদা রঙের ফুলের মালা। সিঁথি রাঙানো লাল সিঁদুরে। কপালে সিঁদুরের টিপ। হালকা মেকআপ করেছেন তিথি। কানে পরেছেন সোনালি রঙের ঝুমকো। গলায় রয়েছে সোনালি নেকপিস। হাতে শাঁখা-পলা-নোয়া। তিথি বসে রয়েছেন একটি সোফায়। ব্যাকগ্রাউন্ড দেখে মনে হচ্ছে, এটি কোনো ধারাবাহিকের সেট। তিথি এই ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, যাত্রীহীন এই রাত্রিগুলোর বন্ধু কে হবে! তিথির বন্ধুরা তাঁকে মজা করে জিজ্ঞাসা করেছেন, এটি কে! তিথিও মজা করে উত্তর দিয়েছেন, এটি তাঁর মতো দেখতে একটি মেয়ে।

Advertisements

তবে তিথির অনুরাগীদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, নতুন কোনো ধারাবাহিক আসছে কিনা! প্রায় সকলেই ধন্দে, আগামী দিনের কোনো ধারাবাহিকে এটি তিথির লুক কিনা ভেবে! তবে তিথি কিন্তু এখনও কিছুই ফাঁস করেননি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-এ ঝিলিকের চরিত্রে অভিনয় তিথিকে সর্বাধিক পরিচিতি দিলেও পড়াশোনার কারণে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। সাম্প্রতিক কালে সাইকোলজি অনার্স নিয়ে স্নাতক হয়েছেন তিথি।

Advertisements

আপাতত ইউটিউবার হওয়ার পাশাপাশি অভিনেত্রীর ভূমিকাতেও আবার নিজেকে দেখতে চান তিথি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Advertisements