whatsapp channel
Hoop PlusTollywood

Madhumita Sarcar: অভিনয় ছেড়ে বাগানে গিয়ে লঙ্কার খোঁজ করলেন মধুমিতা!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) হলেন বাংলা বিনোদন জগতের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার রূপের ছটায় কত অনুরাগী যে পাগল হয়েছেন, তার হিসেব রাখাই মুশকিল। সত্যিই তাই! এতটাই সুন্দর তিনি। কিন্তু শুধুমাত্র সৌন্দর্যেই নয়, অভিনয়ের দক্ষতায় প্রথমে ছোট পর্দা ও পরে বড় পর্দাতেও নিজের ছাপ রেখে গেছেন। প্রশংসাও পেয়েছেন বিস্তর। তবে শুধুই অভিনয় বা সৌন্দর্যের জন্যেই যে এই অভিনেত্রীকে নিয়ে চর্চা হয় তা নয়, তাঁর স্টাইলিং নিয়েও যথেষ্ট আলোচনা হয়।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় টলিপাড়ার এই সুন্দরী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে তার দেখা মেলে নানা সাজে। বিভিন্ন ঘরানার পোশাকে নিজেকে সাজিয়ে অবতীর্ণ হন জনসমক্ষে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার পাশ্চাত্য ঘরানার কোনো বোল্ড পোশাক, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও দেখা যায় এই অভিনেত্রীকে। আর মধুমিতা সামনে এলেই নেটপাড়ায় তৈরি হয় এক আলার ‘সেনসেশন’। কারণ তার রূপের ছটায় যেমন ঘায়েল হয় তার অনুরাগীদের একাংশ, তেমনই আবার তাকে নিয়ে নানা কথাও ওঠে।

তবে এবার এই অভিনেত্রীর নাম এক অন্য কারণে উঠে এল শিরোনামে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন। আর এই ভিডিওতে তাকে কোনো ঝলমলে পোশাকে দেখা যায়নি। বরং এবার অভিনেত্রীকে ঘরোয়া টিশার্ট এবং পায়জামায় দেখা গেল। বাগানে গাছের পরিচর্যা করছেন অভিনেত্রী। নিজের বাড়ির পিছনেই তিনি লাগিয়ে ফেলেছেন লঙ্কা গাছের চারা। আর সেই গাছ থেকে এবার তাকে লঙ্কা তুলতে দেখা গেল। তিনটি লাল লঙ্কা নিজের লাগানো গাছ থেকে তুললেন অভিনেত্রী।

তবে বলা বাহুল্য, অভিনেত্রী মধুমিতার যে সব্জি গভঃ লাগানোর শখ রয়েছে, তা এই ভিডিও থেকেই স্পষ্ট হয়েছে। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার নিজের লাগানো সব্জি’। আশেপাশে আরো সবজির গাছ দেখা গেছে। আর এই ভিডিও দেখেই ভক্তরা অনেকেই অনেকরকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘আমিও আপনার মত বাড়ির ছাদে গাছ লাগাই’; আবার আরেকজন লিখেছেন, ‘এমন শখ থাকা ভালো, আমারও আছে’। অনেকেই তার এই শখের প্রশংসা করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা