whatsapp channel
Bengali SerialHoop Plus

Shovan-Swastika: শেষমেষ কি তাহলে আলাদা হওয়ার পথে শোভন-স্বস্তিকা!

প্রথম থেকেই তাদের প্রেম ছিল জমে ক্ষির। প্রাক্তনকে ভুলে প্রেমিকের কাছে তার প্রেমিকাই হয়ে উঠেছিলেন স্বর্বস্বর্বা। বরাবরই বেশ একটা মাখোমাখো বিষয় কাজ করতো দুজনের মধ্যে। কথা হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের (Shovan Ganguly) বিষয়ে। তাদের প্রেমের কথা ইন্ডাস্ট্রিতে কমবেশি সকলেই জানেন। অনেকেই তাদের প্রেম দেখে ঈর্ষা কোর্টেনর রীতিমতো। কিন্তু এই গভীর প্রেমেই ধরল ফাটল। কানাঘুষো শোনা যাচ্ছে, দুজনের মাঝে আর সেই টান নেই। চিড় ধরেছে সম্পর্কে।

এই দুই উদীয়মান তারকার মাঝে প্রেমটা শুরু থেকেই ছিল হেসে জমাটি। কারণ শোভন তাঁর প্রাক্তন প্রেমিকাকে ভুলে মন দিয়ে বসেন ছোটপর্দার অভিনেত্রী স্বস্তিকাকে। বছরের গড়াতে তাঁরা তাঁদের এক বছরের প্রেম বার্ষিকী উদযাপনও করেছিলেন। কিন্তু এখন উল্টোকথা শোনা যাচ্ছে। টলিপাড়ার দেওয়ালে কান পাতলেই শোনা যাচ্ছে, স্বস্তিকা-শোভনের সুখের সংসারে নাকি আগমন ঘটেছে শোভনের প্রাক্তনের। সেই প্রাক্তন আবার কিন্তু খুবই জনপ্রিয় এক সঙ্গীত প্রেমিক গায়কের মন মাঝেমধ্যেই তাঁর প্রাক্তনের দিকে ছুটে যাচ্ছে।

এদিকে এই বিষয় নিয়ে যে অভিনেত্রীর মন ভালো নেই, তা বোঝা যাচ্ছে তার ইনস্টাগ্রাম পেজে নজর রাখলেই। অভিনেত্রী দুঃখে ভরা ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি দাঁড়িয়ে সমুদ্রের ধারে এবং নেপথ্যে বাজছে এক বিরহের গান। ভিডিওর ক্যাপশনে লেখা ‘সময়’। অন্যদিকে ব্যাকগ্রাউন্ডের গানের অর্থ সংশোধন। তিনি কার সংশোধন চান সেটা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। এই সব কিছুই ইঙ্গিত করছে যে স্বস্তিকা ভালো নেই।

তবে এবার এই বিষয়টি নিয়ে সরাসরি মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি সত্যিই কিছু বলতে চাই না। আমাদের সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। কোনও তৃতীয়, চতুর্থ, পঞ্চম ব্যক্তি নেই। আর আমরা একসঙ্গে আছি কি নেই, তা-ও এই মুহূর্তে কিছু বলতে চাই না।” অর্থাৎ ব্যক্তিগত বিষয়কে তিনি স্পটলাইটের থেকে দূরেই রাখতে চাইছেন, এটা স্পষ্ট তার কথায় বার্তায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা