whatsapp channel

Horoscope: আজ শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, পড়ুন আজকের রাশিফল

আজ ১৫ ই এপ্রিল ২০২৩ (১ লা বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): কর্মক্ষেত্র ও বাড়ি- উভয়েই মানসিক চাপ সৃষ্টি করতে পারে।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজ ১৫ ই এপ্রিল ২০২৩ (১ লা বৈশাখ) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): কর্মক্ষেত্র ও বাড়ি- উভয়েই মানসিক চাপ সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি তেমন ভালো যাবে না। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

বৃষ (TAURUS): জমি ও আর্থিক লেনদেনের জন্য দিনটি ভালো। দূর আত্মীয়র থেকে উপহার পেতে পারেন। কাছের মানুষের একান্ত সান্নিধ্য সুখ দেবে।

মিথুন (GEMINI): অজানা উৎস থেকে অর্থলাভ ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি সার্বিকভাবে ভালো যাবে। তবে বিবাহিতদের ক্ষেত্রে দিনটি অশান্তিপূর্ন হতে পারে।

কর্কট (CANCER): মানসিক ক্লান্তি ছাপ ফেলবে শরীরে। তবে উপার্জনের তাগিদে প্রকাশ পাবে আপনার উদ্ভাবনী ক্ষমতা। কাছের মানুষ দিনটিকে রঙিন করে তুলবে।

সিংহ (LEO): কাছের মানুষের স্বাস্থ্য আজ আপনার উদ্বেগের কারণ হবে। অর্থক্ষয়ের সম্ভাবনা রয়েছে। এইসব কারণে কাছের মানুষের চোখে আপনি ‘হিরো’ হয়ে উঠতে পারেন।

কন্যা (VIRGO): ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটিতে আর্থিক লাভ হবে। কর্মক্ষেত্রে বিতর্কের মুখোমুখি হতে পারেন। তবে দিনশেষে কাছের মানুষের সান্নিধ্য আপনাকে সুখ দেবে।

তুলা (LIBRA): ব্যবসায় ক্ষতির সম্ভাবনা আছে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন, নেশা বর্জন করুন। কাছের মানুষের জীবনের একটি কঠিন সমস্যার সমাধান এনে দিতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আকস্মিক অর্থক্ষয়ের সম্ভাবনা আছে। তবে কর্মক্ষেত্রে দিনটি চমৎকার হতে চলেছে। কাছের মানুষের মূল্যবোধ বুঝতে পারবেন দিনটিতে।

ধনু (SAGITTARIUS): কোনো স্বপ্ন সত্যি হওয়ার পর্যায়ে পৌঁছাতে পারে। অর্থপ্রাপ্তি ঘটতে পারে। কাছের মানুষের প্রতি টান আজ বিশেষভাবে অনুভব করবেন।

মকর (CAPRICORN): মনকে শান্ত ও উদ্বেগমুক্ত রাখুন। অর্থক্ষয় হলেও অর্থলাভের পরিকল্পনা আসবে মনে। কাছের মানুষের গুরুত্ব বুঝতে পারবেন দিনটিতে।

কুম্ভ (AQUARIUS): নতুন প্রেম শুরুর ক্ষেত্রে দিনটি ভালো কাটবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হওয়ার সুযোগ রয়েছে। তবে পরিবারের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে।

মীন (PISCES): দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো যাবে। কাছের মানুষটির অভিমান হলে তার ভাঙিয়ে নিতে পারবেন দিনটিতে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা