Hoop Diary

Horoscope: বিশ্বাসঘাতকতার সম্ভাবনা, বাড়তে পারে বিদেশি যোগ, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৩ শে অগাস্ট, ২০২৪ (৬ ই শ্রাবণ) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আত্মসম্মানকে উৎসাহিত করুন। খরচ বাড়তে পারে। যারা কুঅভ্যাস তৈরি করে তাদের থেকে দূরে থাকুন। বিদেশে পেশাদারী যোগাযোগ বাড়তে পারে ্

বৃষ– জীবনকে মহিমান্বিত করে তুলুন। স্ত্রীর সঙ্গে কিছু জিনিস কিনতে যেতে পারেন। ছোট ভাই বোন পরামর্শ চাইতে পারে। আজ সবার থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন।

মিথুন– কেউ কেউ জরুরি সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। যে কারোর সাহায্য অর্থ উপার্জন করতে পারবেন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ বিভ্রান্ত করতে পারে।

কর্কট– অসুস্থতার দৈর্ঘ্য সেই ওঠার সুযোগ বেশি। ঘরের ফেলে রাখা কাজ সময় নষ্ট করবে। অফিসে গসিপ এড়িয়ে চলুন। স্ত্রীর সঙ্গে দারুণ সন্ধ্যা কাটাবেন।

সিংহ– আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে আর্থিক ক্ষতি থেকে সাবধান। আবেগ নিয়ন্ত্রণ করুন। কাজের ক্ষেত্রে নিজেকে জাহির করতে গেলে মেজাজ চড়বে। বেশ কিছু খালি সময় পেতে পারেন।

কন্যা– কোনো দীর্ঘস্থায়ী রোগের কারণে অর্থ ব্যয় হতে পারে। প্রচুর দ্বন্দ্ব সত্ত্বেও প্রেম জীবন ভালো যাবে। বাড়ির কোনো সদস্য একসঙ্গে সময় কাটানোর জন্য জেদ করতে পারেন।

তুলা– দুর্দশায় থাকা কাউকে সাহায্য করতে শক্তি ব্যবহার করুন। অভিভাবকের সহায়তায় আর্থিক সঙ্কট দূর হবে। বিদেশী আত্মীয়ের থেকে পাওয়া উপহার আনন্দ দেবে।

বৃশ্চিক– বয়স্ক ব্যক্তিরা স্বাস্থ্যের যত্ন নিন। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভজনক হবে। প্রেমে যন্ত্রণা পেতে পারেন। কর্মক্ষেত্রে কারোর সঙ্গে মন লাগানো থেকে বিরত থাকুন।

ধনু– ইতিবাচক মনোভাব রোগের সঙ্গে লড়াইয়ে সাহায্য করে। বাড়তি টাকাপয়সা এমন জায়গায় রাখুন যেখানে ফেরতের প্রতিশ্রুতি আছে। কর্মক্ষেত্রে ভালো ফল পাবেন না। কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে।

মকর– নেতিবাচক চিন্তাকে ধ্বংস করুন। আর্থিক জীবন সমৃদ্ধ হবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়ে নজর দেওয়া প্রয়োজন। স্ত্রীর চাহিদার কারণে চাপে থাকতে পারেন।

কুম্ভ– দীর্ঘদিন ধরে হওয়া উত্তেজনা এবং চাপ থেকে মুক্তি পাবেন। বিবেচকের মতো বিনিয়োগ করুন। বিদেশে পেশাদারী যোগাযোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

মীন– স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক সমস্যিয় গঠনমূলক চিন্তার সামর্থ্য নষ্ট হয়। কর্মক্ষেত্রে মন মতো কাজ করতে পারবেন। স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবে।

Related Articles