whatsapp channel

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০ শে সেপ্টেম্বর ২০২২ (১৩ ই আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): দিনের শুরু চরম ব্যস্ততার মুখোমুখি না হলেও সামাজিক কাজের…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজ ৩০ শে সেপ্টেম্বর ২০২২ (১৩ ই আশ্বিন) শুক্রবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): দিনের শুরু চরম ব্যস্ততার মুখোমুখি না হলেও সামাজিক কাজের চাপ বাড়বে। ক্লাব বা কোনো সংস্থা থেকে ডাক আসতে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

Advertisements

বৃষ (TAURUS): অপসংস্কৃতি থেকে দূরে থাকুন। মানসিক স্বাস্থ্যের উন্নতি করুন। সমাজে কেউ আপনার কাজের তীব্র বিরোধিতা করতে পারে, নিজেকে শক্ত রাখুন।

Advertisements

মিথুন (GEMINI): সকাল থেকে কাজের চাপ বাড়বে। দিনের শুরু অস্বাভাবিক কোনো ঘটনার সঙ্গে হতে পারে। প্রেমে সুবিধা কিছু করে উঠতে পারবেন না।

Advertisements

কর্কট (CANCER): নিজের ভুল ত্রুটি নিজে সামলে নিন। প্রয়োজনে নিজেকে গুছিয়ে নিন সময়ের তালে তালে। পরিবারে সুখ সমৃদ্ধি ফিরবে।

সিংহ (LEO): অপক্ক মন আপনার কর্মের উপর প্রভাব বিস্তার করবে ।সামাজিক কাজে ধ্যান দিন । প্রশংসা পাবেন এবং অর্থযোগ উত্তম পথে এগোবে।

কন্যা (VIRGO): দিনের শুরু আরামদায়ক পরিবেশের সঙ্গে হবে। প্রেমে দারুন মাত্রা যোগ হতে পারে। কর্মব্যস্ততা আজ একটু বেশিই থাকবে।

তুলা (LIBRA): দিনটা বিষাদের সঙ্গে কাটবে। মন চাইলেও আনন্দের সঙ্গে সময় কাটাতে পারবেন না। পরিবারে অতিথি সমাগম হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক যোগ শুভ।নতুন কোনো উপহার পেতে পারেন। প্রেমে বৈচিত্র্য আসবে।সামাজিক কাজে নিজেকে মেলে ধরতে পারবেন।

ধনু (SAGITTARIUS): সন্তান ভাগ্য অত্যন্ত শুভ। প্রেমে সবুজ সংকেত পাবেন। অকারণ উত্তেজনা আপনার জন্য ভালো নয়।

মকর (CAPRICORN): অর্থ ভাগ্য অত্যন্ত শুভ। প্রেমে শুভ যোগ আছে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। অন্যায়কে কোনোভাবে প্রশ্রয় দেবেন না।

কুম্ভ (AQUARIUS): ব্যবসা ভালো যাবে। মন্দা কাটবে। দিনের শুরু অধিক লাভের সঙ্গে হবে এবং সন্ধ্যায় মন আনন্দে ভরে উঠবে।

মীন (PISCES): আচমকা উপহার পাবেন। শিল্প জগতে উন্নতি আছে। কেউ আজ আপনার সঙ্গে কোনো খারাপ ব্যাবহার করতে পারে, কিন্তু আপনি শান্ত থাকলে সব সমস্যার সমাধান সম্ভব।

whatsapp logo
Advertisements