whatsapp channel

Horoscope: প্রেম ও অর্থযোগ দুইই উত্তম মেষ রাশির, কি রয়েছে বাকিদের ভাগ্যে! পড়ুন রাশিফল

আজ ১৪ই আগস্ট ২০২২ (২৯শে শ্রাবণ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-» মেষ (ARIES): প্রেম ও অর্থ সুযোগ দুইই উত্তম। আজ আপনি ব্যবসায় অর্থ ঢালতে…

Avatar

Advertisements
Advertisements

আজ ১৪ই আগস্ট ২০২২ (২৯শে শ্রাবণ) রবিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

Advertisements

মেষ (ARIES): প্রেম ও অর্থ সুযোগ দুইই উত্তম। আজ আপনি ব্যবসায় অর্থ ঢালতে পারেন। কোনো না কোনো দিক থেকে উপার্জন বাড়বে। স্বাস্থ্য উত্তম থাকবে।

Advertisements

বৃষ (TAURUS): মামলা মোকদ্দমা বিষয়ে জড়িয়ে যেতে পারেন। কেউ আজ আপনার মতের বিপরীতে গিয়ে আপনাকে সমস্যায় ফেলতে পারে।স্ত্রীর স্বাস্থ্যের দিকে যত্ন নিন।

Advertisements

মিথুন (GEMINI): চঞ্চল মনকে বশে আনার জন্য ঈশ্বর সাধনা করুন কিংবা সঙ্গীত চর্চা করুন। সামনে কোনো ক্ষতির সংকেত আছে। ট্র্যাফিক আইন মেনে চলুন এবং চার চাকা বাহন থেকে সাবধানে থাকুন ।

Advertisements

কর্কট (CANCER): ঈশ্বরের কৃপায় অঢেল সম্পত্তির মালিক হয়ে যেতে পারেন। দিনের শুরুতে কেউ আপনার ক্ষতি করতে চাইতে পারে। পরিবারে সাময়িক অসন্তোষ দেখা দিতে পারে।

সিংহ (LEO): মনোমালিন্য হতে পারে পরিবারের কারোর সঙ্গে। কাজে দারুন ফলাফল পেলেও চাকরিতে পদোন্নতি এখনই সম্ভব নয়। ছুটির আমেজে ছোটখাট ট্যুরে যেতে পারেন।

কন্যা (VIRGO): প্রেমের সম্পর্কে সন্দেহ ঢুকে যেতে পারে। মন মেজাজ শান্ত রাখুন। মৎস্য এবং বস্ত্র শিল্পের সঙ্গে যারা জড়িত তারা অধিক আয় করতে পারবেন। শরীরের প্রতি যত্ন নিন।

তুলা (LIBRA): প্রেমে বাধা এবং অর্থ যোগ মিশ্র। কেউ আজ আপনার বিরোধিতা করতে চাইবে। সংসারে মন দিতে পারবেন না। স্বাস্থ্য মধ্যম থাকলেও ডায়াবেটিস জনিত অসুখের সমস্যা বাড়বে।

বৃশ্চিক (SCORPIO): পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে চলুন, নচেৎ বিপদে পড়তে পারেন। অর্থ যোগ শুভ। দাম্পত্য জীবন সুখের কাটবে। শরীরের প্রতি যত্ন নিন।

ধনু (SAGITTARIUS): ধন সম্পত্তি ফিরে পাবেন। যশ ফিরে পাবেন। পরিবারের কারোর সঙ্গে মতবিরোধ হতে পারে। মন শান্ত রাখুন।

মকর (CAPRICORN): প্রেমে অপ্রত্যাশিত ফল পাবেন। একাধিক কাজে নিজেকে নিয়োজিত করতে পারবেন। স্বাস্থ্যের দিকে নজর দিন।

কুম্ভ (AQUARIUS): কেউ আজ আপনার পাশে দাড়িয়ে আপনাকে শক্তি যোগাবে। অর্থ যোগ শুভ। শরীরের প্রতি যত্ন নিন।

মীন (PISCES): অর্থ যোগ শুভ। বিদ্যায় প্রসারতা আছে। পরিবারে কারোর সঙ্গে মনোমালিন্য জড়িয়ে যেতে পারেন। ঘুরতে যাওয়ার সম্ভবনা আছে।

whatsapp logo
Advertisements