VIRAL: রাস্তার ধারেই কাজলের সঙ্গে রোম্যান্সে মত্ত হলেন খেসারি লাল যাদব, জুটির কেমেস্ট্রি ঘুম কাড়বে

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি…

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে বিনোদন জগতের ব্যাপ্তি বৃদ্ধি পেয়েছে অনেকাংশে। ভারতীয় বিনোদন জগতে বর্তমানে বলিউড, টলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবির পাশাপাশি এখন ভোজপুরী গান অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গানে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। ফলে স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন কাজল রাঘবানি (Kajal Raghwani)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর গ্রীষ্মের শুরুতেই অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘চাঁদ সে ভি উজ্জার’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে কাজলকেও। ভিডিওর শুরুতেই বিদেশের মাটিতে দেখা গেছে নায়ক নায়িকাকে। সাহেবি সাজে নায়ক এগিয়ে আসছেন সাবেকি সাজে নৃত্যরত নায়িকার দিকেই। আর খোলামেলা জায়গাতেই নায়িকার সঙ্গে রোমান্স করতে দেখা গেল নায়ককে। কখনো নীল শাড়িতে লাস্যময়ী হয়ে উঠেছেন কাজল, আবার কখনো গোলাপি শাড়িতে নজর কেড়েছেন তিনি। তবে নায়িকার শরীরে নায়কের স্পর্শ এবং তাতে নায়িকার উত্তেজনার অভিব্যক্তি মন জয় করেছে দর্শকদের।

গানটি ‘এন্টার ১০ রঙ্গিলা’ নামের জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাজার হাজার লাইক ও কমেন্টও এসেছে এই ভিডিওতে। ‘সাইয়া আরব গেইলে না’ ছবির গান এটি। এই গান গেয়েছেন খোদ খেসারি লাল যাদব ও প্রিয়াঙ্কা সিং। গানটিতে সঙ্গীত দিয়েছেন ওম ঝা। ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা