whatsapp channel

এখনো হয়নি বিয়ে, এরইমধ্যে মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া! রইলো ভিডিও

বিয়ের আগেই রণবীরের মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া ভাট। গুঞ্জন ছিল ২০২০ তেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের ক্যাসিনোভা রণবীর কাপুর আর সুন্দরী আলিয়া। ভেস্তে গেছে করোনার জন্য। এবার কবে বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

বিয়ের আগেই রণবীরের মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া ভাট। গুঞ্জন ছিল ২০২০ তেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের ক্যাসিনোভা রণবীর কাপুর আর সুন্দরী আলিয়া। ভেস্তে গেছে করোনার জন্য। এবার কবে বিয়ে করছেন তা এখনও জানান নি। এদিকে মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া ভাট।

নিজের নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম ঠিক করেছেন। ভাবছেন কবে মেয়ে হলো? এখনও হয়নি, তবে কন্যা সন্তান হলে মেয়ের নাম কি রাখবেন তা আলিয়া জানিয়ে দিয়েছেন সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪ এর মঞ্চে এসে।

সুপার ড্যান্সার সেটে অনেকেই এসেছেন আগে, কিন্তু এভাবে কেউ নামকরণ করেননি কখনো। এই প্রথম আলিয়া মেয়ের নামকরণ করেন। চলুন বলেই দিই মেয়ের নাম কি রাখলেন অভিনেত্রী। আলিয়া (ALIA) থেকে আলমা (ALMA).

এক খুদে ড্যান্সার নাচের পর আলিয়া ভাট জিজ্ঞাসা করে তার নাম আর নামের বানান। তখন সেই A L এর পর M A Aযোগ করে দিয়ে আলমা বানিয়ে দেয়। অভিনেত্রী অবশ্য এতেই খুশি। এদিকে সব ভালোর মধ্যে কমল আর খান ভবিষ্যতবাণী করে বলেন ২০২২ এর মধ্যে এই তারকা জুটির বিয়ে হবে আর ডিভোর্স হয়ে যাবে। বোঝো কাণ্ড!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media