whatsapp channel
Bengali SerialHoop Plus

Saptarshi Moulik: মা ফ্লাইওভারে দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বেঁচে ফিরলেন ‘এক্কা দোক্কা’র পোখরাজ

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। তিনি ধারাবাহিকের সঙ্গে সঙ্গে বড় পর্দাতে চুটিয়ে অভিনয় করছেন। গতবছর তিনি অভিনয় করেছেন পরিচালক রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’ ছবিতে এবং তিনি নান্দীকার থিয়েটার গ্রুপের সঙ্গেও যুক্ত। এককথায় অভিনয় যেন তার সর্বক্ষণের সঙ্গী। তাই অভিনয় দিয়েই দর্শকদের মন জয় করেন এই অভিনেতা। বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ তে তাকে দেখা যাচ্ছে অভিনয় করতে। সেখানে তিনি অভিনয় করছেন পোখরাজের চরিত্রে। এই চরিত্রই তাকে এনে দিয়েছে বিপুল জনপ্রিয়তা।

তবে বৃহস্পতিবার সকালেই এক দুঃসংবাদ দিলেন অভিনেতা। জানিয়ে দিলেন তার দুর্ঘটনাগ্রস্ত হওয়ার খবর। আর এই খবর চাউর হতেই উদ্বিগ্নতা বাড়ল তার ভক্তদের মধ্যে। এদিন এক মদ্যপ চালকের কারণে অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে বেঁচে ফিরলেন অভিনেতা। তিনি এবং তার স্ত্রী গাড়িতে যাচ্ছিলেন। আর মা ফ্লাইওভারের উপরেই দুর্ঘটনার শিকার হন তারা। যদিও তার নিজস্ব গাড়ির ড্রাইভারের তৎপরতায় সেরকম দুর্ঘটনা ঘটেনি বলেই জানা গেছে।

এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করে এই দুর্ঘটনার কথা জানান ‘এক্কা দোক্কা’র পোখরাজ। সেখানে তিনি লেখেন, ‘আজ প্রায় মৃৃৃত্যুর মুখোমুখি হলাম মা ফ্লাইওভারে। এই গাড়ির চালক আমাদের গাড়িটিকে ওভারটেক করে উলটো দিক দিয়ে, এবং আমাদের অন্য এক গাড়ির দিকে সজোরে ঠেলে দেয়। আমরা ব্রিজ থেকে পড়ে যেতে পারতাম কিংবা কোনও বাইক আরোহীর মৃত্যু ঘটত দুর্ঘটনায়।’ এই পোস্টে কলকাতা পুলিশকে ট্যাগ করে ওই গাড়ির নাম্বার সহ অভিনেতা লেখেন, ‘সৌভাগ্যবশত আমাদের ড্রাইভার আমাদের বাঁচিয়েছেন। যখন আমরা এই গাড়ির চালককে ধরি, আমরা দেখলাম তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন এবং একসঙ্গে আমাদের গালিগালাজ করেন।’

তবে বর্তমানে তিনি এবং তার স্ত্রী, দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে। পুলিশের কাছে ইতিমধ্যে বিষয়টি নিয়ে লিখিত অভিযোগও দায়ের করেছেন তারা। অভিনেতা জানান যে তিনি চান ওই মদ্যপ গাড়ির চালককে যেন শাস্তি দেওয়া হয়। যদিও এই খবরে ইতিমধ্যে উদ্বিগ্নতা বেড়েছে তার অনুরাগীদের মধ্যে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা