Bengali SerialHoop Plus

Aparajita Adhya: বাংলার গণ্ডি পেরিয়ে এবার কি হিন্দি ধারাবাহিকে অপরাজিতা?

কিছুদিন আগেই অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)ইঙ্গিত দিয়েছিলেন আবারও একদা জনপ্রিয় ধারাবাহিক ‘জল নুপূর’-এর পারির চরিত্রে ফেরার। অনেকে মনে করেছিলেন, হয়তো এই ধারাবাহিকের সিকোয়েল আসতে চলেছে। কিন্তু কয়েক বছর আগে থেকেই লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-র ইচ্ছা ছিল হিন্দি টেলিভিশনে ধারাবাহিক সম্প্রচারের। ফলে শৈবাল বন্দ্যোপাধ্যায় (Shaibal Banerjee) ও লীনার প্রযোজনা সংস্থা ‘ম্যাজিক মোমেন্টস’ অবশেষে বেছে নিয়েছে ‘জল নুপূর’-কেই। তবে ‘জল নুপূর’-কে সম্পূর্ণ অনুসরণ না করলেও এই ধারাবাহিকের আদলে লেখা হচ্ছে হিন্দি ধারাবাহিকের কাহিনী। অপরাজিতা অভিনীত পারি চরিত্রটির কারণে ‘জল নুপূর’ একসময় টিআরপি চার্টের শীর্ষস্থান দখল করেছিল। ফলে এই ধরনের চরিত্র রাখা হয়েছে হিন্দি ধারাবাহিকেও যার প্রস্তাব দেওয়া হয়েছে অপরাজিতাকে।

তবে অপরাজিতা এর আগে হিন্দি ফিল্মে অভিনয় করেছেন। ফলে তিনি জানালেন, হিন্দি ধারাবাহিক বলে বাড়তি আগ্রহ নেই তাঁর। এর আগে কয়েকটি হিন্দি প্রোজেক্টের প্রস্তাব ফিরিয়ে দিলেও এই ধারাবাহিকটি যেহেতু লীনার তৈরি, তাই অপরাজিতা যথেষ্ট আগ্রহী। এমনকি তাঁর কাছে যে ধাঁচে ডেট চাওয়া হয়েছে তা অপরাজিতার কাছে যথেষ্ট সহায়ক। তবে এখনও অবধি চূড়ান্ত কথা হয়নি। দুই তরফেই রয়েছে কিছু শর্ত যা পূরণ হলেই তবেই অপরাজিতাকে দেখা যাবে হিন্দি ধারাবাহিকে।

অপরাজিতা ছাড়াও এই ধারাবাহিকের বাঙালি চরিত্রগুলিতে দেখা যেতে পারে বিশ্বনাথ বসু (Biswanath Basu), অনসূয়া মজুমদার (Anasuya Majumdar)-দের। কলকাতায় দুই দিন শুটিংয়ের পর কাশ্মীরে এই ধারাবাহিকের একটি বড় অংশের শুটিং হতে চলেছে। তবে হিন্দি ধারাবাহিকটির নায়ক-নায়িকার নাম এখনও ঘোষিত হয়নি।

অপরদিকে সম্প্রতি অপরাজিতা শেষ করেছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এর শুটিং। এছাড়াও ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhruba Banerjee) পরিচালিত ফিল্ম ‘বগলমামা যুগ যুগ জিও’-য় দেখা যাবে তাঁকে।

whatsapp logo