whatsapp channel

শারীরিক সুখ পেতে মহিলাদের সঙ্গে উদ্দাম খেলা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন 'হট-টপিক' হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমান সময়ে বিনোদনের বাংলা হোক বা হিন্দি কিংবা ইংরেজি- বিনোদন ইন্ডাস্ট্রিতে এখন ‘হট-টপিক’ হয়ে উঠছে বিভিন্ন ওয়েব সিরিজ। সিনেমা বা সিরিয়ালের থেকেও আজকাল দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। ঘন্টার পর ঘন্টা টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। করোনার সময় থেকে শুরু হওয়া এই ওয়েব সিরিজের প্রচলন আজকাল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisements

বিভিন্ন নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে পছন্দ করছেন। পাশাপাশি এই ওয়েব সিরিজ জগতে এসেছে লজ্জার সীমা অতিক্রম করা, লাস্যময়ীতায় ভরপুর বিভিন্ন কাহিনী। এছাড়াও সাহসী সব দৃশ্য এইসব সিরিজের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছে বর্তমানে। এককথায় বলা চলে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে মুড়ি মুড়কির মত বিক্রি হচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। আর এই মুহূর্তে বাজার কাঁপাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ইত্যাদি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

Advertisements

বিগত সময়ে দর্শকদের মধ্যে গোপনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে উল্লু প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির নাম হল ‘তাক্ক’। এই সিরিজের শুরুতেই দেখা যায় একটি জিম সেন্টারে একজন আকর্ষণীয় যুবক তার পেটানো শরীর এবং হ্যান্ডসাম অবতারে ঘায়েল করেন রমনীদের। বিশেষ কোর্স বিবাহিত মহিলারা তার প্রতি বেশি আকৃষ্ট হয়ে থাকেন। আর এভাবেই তিনি সকলের শারীরিক চাহিদা পূরণ করে। কিন্তু মাঝে দেখা যায় যে সেই যুবক উত্তেজনাবর্ধক ওষুধ খেয়ে এভাবে সঙ্গমে লিপ্ত হয়। তারপরে গল্পের ক্লাইম্যাক্সে রয়েছে টুইস্ট। যেটির জন্য আপনাকে সিরিজটি দেখতেই হবে।

Advertisements

এই সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী আলিয়া নাজ। তিনি এমনিতেই ওটিটি দুনিয়ার পরিচিত একটি নাম। ইতিমধ্যে অনেক ইরোটিক ওয়েবসিরিজে কাজ করে নজর কেড়েছেন তিনি। ঘনিষ্ঠ ও সাহসী দৃশ্যে তার সাবলীল অভিনয় এবং তার শারীরিক ভাষা মুগ্ধ করেছে। এককথায় বিবাহিতা মহিলার চরিত্রে অভিনয় করে চর্চায় এসেছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা