whatsapp channel

মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৮ শে নভেম্বর শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বিদ্যুৎ থেকে কোনো বিপদ হতে পারে। চোখ কান খোলা রেখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২৮ শে নভেম্বর শনিবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। বিদ্যুৎ থেকে কোনো বিপদ হতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। জল হাত দিয়ে বিদ্যুতের কোনো কাজ করবেননা। সাবধানে থাকুন।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। অসৎসঙ্গ বা খারাপ মানুষের সংস্পর্শে আসতে পারেন। ঠিক মতো বিচার করে ভালো বন্ধু নির্বাচন করুন। সাবধানে থাকুন।

Advertisements

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। কোনো হাড়ের ব্যথায় ভুগতে পারে। কষ্ট পেলে ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। রাস্তায় কোনো বিপদ হতে পারে। রাস্তায় সাবধানে হাঁটাচলা যাতায়াত করুন। চোখ কান খোলা রেখে কাজ করুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ শুভ৷ বিদেশ যাত্রার সুযোগ মিলতে পারে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। সাবধানে বিদেশ যাত্রা করবেন। আজ দিনটি ভালোই কাটবে।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়।কোনো কথা কাছের কোনো মানুষের অপ্রিয় লাগতে পারে। মাথা ঠান্ডা রাখুন। মন শান্ত রাখুন। ঝগড়া ঝামেলা এড়িয়ে চলুন।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কোনো প্রতিবেশীর সাথে ঝগড়া ঝামেলা হতে পারে। মন ও মাথা দুই শান্ত রাখুন। নিজের থেকে সব ঝামেলা মিটিয়ে নিন।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ অশুভ৷ আজ আপনার শারীরিক ভাবে অসুস্থ থাকতে পারেন। আজ আপনি রক্তাল্পতায় ভুগতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পূর্বের কোনো ঋণ থাকলে তা শোধ করে নিন। নিজের কাজ মন দিয়ে করুন। আজ আপনার দিনটি খুব ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ৷ বাড়ির কোনো পৈতৃক বিষয়ে কোনো বিবাদ থাকলে মিটে যাবে। ভালো উকিলের পরামর্শ নিন। দিনটি বেশ ভালোই কাটবে।

কুম্ভঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে না। মানসিক কষ্টে ভুগতে পারেন। কোথাও ফাকা জায়গায় বসে নিজের মন শান্ত করুন। প্রতিদিন একবার নিয়ম করে যোগাভ্যাস করুন।

মীনঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কোনো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। মন দিয়ে কাজ করুন। দিনটি আজ ভালো কাটবে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media