whatsapp channel

Sonakshi Sinha: কোমর ধরে মাল বলে সম্বোধন করেছিল অক্ষয় কুমার: সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বহুদিন পর আবারও ফিরেছেন অভিনয়ে। অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সোনাক্ষী অভিনীত ফিল্ম ‘দহাড়’। ফিল্মটি একটি ক্রাইম থ্রিলার। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে সোনাক্ষীর অভিনয়। কিন্তু আবারও তাঁকে ঘিরে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) বহুদিন পর আবারও ফিরেছেন অভিনয়ে। অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে সোনাক্ষী অভিনীত ফিল্ম ‘দহাড়’। ফিল্মটি একটি ক্রাইম থ্রিলার। ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে সোনাক্ষীর অভিনয়। কিন্তু আবারও তাঁকে ঘিরে উঠে আসছে একটি পুরানো বিতর্ক। 2012 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাউডি রাঠোর’ ঘিরে উঠেছিল বিতর্ক। এই ফিল্মে অক্ষয় কুমার (Akshay Kumar)-এর বিপরীতে অভিনয় করেছিলেন সোনাক্ষী। কিন্তু ‘রাউডি রাঠোর’ নিয়ে তৈরি হয়েছিল নারীবিদ্বেষ বিতর্ক। বিতর্কের কেন্দ্রে ছিল একটি সংলাপ।

Advertisements

‘রাউডি রাঠোর’-এর একটি দৃশ্যে অক্ষয়কে সোনাক্ষীর কোমর জড়িয়ে ধরে বলতে শোনা গিয়েছিল, “ইয়ে মেরা মাল হ্যায়”। বাংলায় এই সংলাপের অর্থ করলে দাঁড়ায়, নায়িকা নায়কের সম্পত্তি। এই সংলাপ নিয়ে বিতর্ক শুরু হয়েছিল। সেই সময় সোনাক্ষীকেই সকলে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। সাম্প্রতিক সাক্ষাৎকারে সোনাক্ষী এই প্রসঙ্গে বলেন, তখন তাঁর বয়স ছিল যথেষ্ট অল্প। ফলে তাঁর মনে হয়েছিল, সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhanshali)-র প্রযোজনায় তৈরি ফিল্মে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। বিপরীতে রয়েছেন অক্ষয়ের মতো সুপারস্টার। ফলে ‘রাউডি রাঠোর’-এর প্রস্তাব গ্রহণ করেছিলেন সোনাক্ষী।

Advertisements

তবে তিনি জানালেন, বর্তমান সময়ে এই ধরনের ফিল্মের প্রস্তাব এলে তা গ্রহণ করতেন না সোনাক্ষী। কারণ সময়ের সাথেই সোনাক্ষী পরিণত হয়েছেন। এই ধরনের নিম্নমানের চিত্রনাট্য কখনও তাঁর পছন্দ নয়, বর্তমানে এই কথা বলার সাহস অর্জন করেছেন সোনাক্ষী। তবে ‘রাউডি রাঠোর’-এর এই সংলাপের কারণে সোনাক্ষীকে সকলে দায়ী করেছিলেন। চিত্রনাট্যকারের কথা একবারও কেউ উল্লেখ করেননি। এমনকি পরিচালককেও কেউ দোষারোপ করেননি।

Advertisements

তবে সোনাক্ষী সমাজের এই মানসিকতাকে পাত্তা দেন না। তিনি নিজের মতো করেই এগিয়ে চলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements