whatsapp channel

সাহসিকতার সীমা অতিক্রম করে রাজেশ খান্নার সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন শর্মিলা!

বর্তমানে নতুন প্রজন্ম যতই ওয়েব সিরিজের দিকে ঝুঁকে থাকুক না কেন আগেকার দিনের সিনেমাও কিন্তু কিছু কম ছিল না। সেখানে মাখো মাখো রোমান্সে মেতে ছিলেন অভিনেতা অভিনেত্রীরা যা দেখে রীতিমতন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে নতুন প্রজন্ম যতই ওয়েব সিরিজের দিকে ঝুঁকে থাকুক না কেন আগেকার দিনের সিনেমাও কিন্তু কিছু কম ছিল না। সেখানে মাখো মাখো রোমান্সে মেতে ছিলেন অভিনেতা অভিনেত্রীরা যা দেখে রীতিমতন রাতের ঘুম উড়েছিল সে প্রজন্মের মানুষের। পুরনো দিনের সিনেমা যেমন, গান তেমন গল্পের বাঁধন ঠিক তেমনি ছিল আর তেমনি ছিল অভিনেতা অভিনেত্রীদের মাখো মাখো রোমান্স, যা কিন্তু রীতি মতন মানুষের মধ্যে উত্তাপ ছড়াতো। এমনই একটি রোমান্টিক মুহূর্ত তৈরি করেছিলেন শর্মিলা ঠাকুর এবং রাজেশ খান্না।

Advertisements

এই দুজনের নাম বললেই যে রোমান্টিক সিনটির কথা সবার আগে মনে পড়ে তা হল ‘আরাধনা’ চলচ্চিত্রে ‘রূপ তেরা মাস্তানা’। এই গানটি গেয়েছিলেন কিশোর কুমার। গানটি গাওয়ার জন্য তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান। আরাধনা চলচ্চিত্রের ব্যাপক ব্যবসায়িক সাফল্যে আরো দু’টি ভাষা – তামিল ও তেলুগু ভাষায় যথাক্রমে শিবগামিইন সেলভান (১৯৭৪) ও কন্যাবাড়ি কালালু (১৯৭৪) নামে পুনরায় নির্মিত হয় যাতে শর্মিলা ঠাকুরের চরিত্রে তামিল-তেলুগু চলচ্চিত্র অভিনেত্রী ‘বানিশ্রী’ অভিনয় করেছিলেন।

Advertisements

ছবিটিতে দেখা গেছে, এই অসাধারণ রোমান্টিক গানের সঙ্গে রাজেশ খান্না এবং শর্মিলা ঠাকুর এর দুর্দান্ত রোমান্সে মেতেছেন, তাদের এমন আগুন পারফরমেন্সে সে যুগের মানুষ থেকে নতুন প্রজন্ম সবাই কিন্তু কাবু হয়েছেন। এখানে দেখা যাচ্ছে, আগুনের সামনে লাল রঙের টাওয়েল পড়ে বসে আছেন, শর্মিলা ঠাকুর আর রাজেশ খান্নার। বোঝা যায়, তারা দুজনে কতটা বড় অভিনেতা ও অভিনেত্রী তাদের দুজনের রসায়ন যে বরাবরই সিনেমা জগতের তোলপাড় করেছে, তার সত্যিই না দেখলে বোঝাই যায় না।

Advertisements

বছরের সেরা চলচ্চিত্র হিসেবে ‘আরাধনা’ ফিল্মফেয়ার পুরস্কার লাভ করে। শর্মিলা ঠাকুরও ফিল্মফেয়ার সেরা অভিনেত্রীর পুরস্কার পান। তবে এই সিনটি কিন্তু যেকোনো বর্তমান প্রজন্মের বোল্ড সিনের থেকে কোন অংশে কম নয়, তা কিন্তু আগেকার দিনের মানুষরা সত্যিই তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। তবে আপনি যদি এখনো না এই সিনটি দেখে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন শর্মিলা ঠাকুর এবং রাজেশ খান্না কে।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক