whatsapp channel

বান্ধবীর বরের প্রতি আকৃষ্ট হয়ে কুকর্ম ৪ মহিলার, দেখুন নেট দুনিয়ার সবথেকে সাহসী সিরিজ

বর্তমানের ব্যস্ততম যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বর্তমানের ব্যস্ততম যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

Advertisements

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

Advertisements

কিছুমাস আগেই ‘উল্লু’ নামক ওটিটি থেকে মুক্তি পায় ‘কিট্টি পার্টি’ নামের একটি ওয়েবসিরিজ। এই সিরিজটির গল্প একটু অন্য ঘরানার। এই সিরিজের শুরুতেই দেখা গেছে চারজন মহিলা খুবই ভালো বন্ধু এবং তার একটা সময় একসাথে আড্ডা দেয়। কিন্তু মুখোমুখি তাদের দেখা না হলেও তারা ভারচুয়ালি একে অপরের সঙ্গে যোগাযোগ রাখেন। আর এভাবেই তাদের আলোচনার কেন্দ্রে চলে আসে তাদের যৌন জীবন। তারা একে অপরের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে। এভাবেই অন্যের বরের প্রতি আগ্রহ বাড়তে থাকে সকলের। আর এখানেই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

Advertisements

এই সিরিজে একাধিক সাহসী দৃশ্য রয়েছে। এই কারণেই কম বয়সের দর্শকদের মধ্যে সিরিজটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বিগত সময়ে। পাশাপাশি এই সিরিজের কিছু ‘বেডসিন’ বেশ প্রাণোচ্ছল। এই ওয়েবসিরিজে অভিনয় করেছেন পূজা পোদ্দার, পায়েল পাটিল, পুনম রাজপুত, স্মিতা পল সহ একাধিক শিল্পী। তারা প্রত্যেকেই নিজেদের শারীরিক হিল্লোল দিয়ে জয় করেছে দর্শকদের মন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা